মা ও তার বান্ধুবীদের এক সাথে রাম চুদন চুদে সবাইকে শান্তি দিলাম | Bangla Group Sex | Bangla 420 Golpo - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

মা ও তার বান্ধুবীদের এক সাথে রাম চুদন চুদে সবাইকে শান্তি দিলাম | Bangla Group Sex | Bangla 420 Golpo

মা ও তার বান্ধুবীদের এক সাথে রাম চুদন চুদে সবাইকে শান্তি দিলাম | Bangla Group Sex | Bangla 420 Golpo

Share This
Incest Choti Golpo | Bangla 420 Golpo

সময় ১০টা, আমরা দুজন রেডি হয়ে লবির দিকে যাচ্ছি। শ্রীকে এখন আরও সেক্সি লাগছে। পরনে লাল শাড়ী মাঝে কালো বর্ডার, ব্রা ছাড়া ব্লাউজটা টাইট করে কোমরে ও ঘাড়ে ফিতে বেঁধেছে। লবিতে ইন্দ্রানী আন্টি ও ঐসির সাথে খাবার খেয়ে সাইট সিন দেখতে বের হলাম।

শ্রী – ইন্দ্রানী ভাস্কর দা কেমন আছে?

ইন্দ্রানী আন্টি – ভালো।

শ্রী – ভাস্কর দাকে আনলি না কেন?

ইন্দ্রানী আন্টি – ওর সারা দিন খুব ব্যস্থতার মধ্যে যায়। আমাকে এখন সময় দেওয়ার ওর সময় নেই।

শ্রী – দুঃখ করিস না। সব ঠিক হয়ে যাবে।

ইন্দ্রানী আন্টি – (শ্রীকে আস্তে আস্তে বলল) তা কাল থেকে কতবার?

শ্রী – যা তুই না।

ইন্দ্রানী আন্টি – আর নেকামো করিস না। তোকে তো আমি চিনি। আমার মনে হচ্ছে তিন চার বারতো হবেই। তা আমার কথাটা মনে আছে তো।

শ্রী – হ্যাঁ বাবা মনে আছে।

ওদের কথা শুনে আমিতো থ। মনে মনে ভাবতে লাগলাম ইন্দ্রানী আন্টি কি তাহলে সব জানে আমার আর শ্রীর সম্পকের ব্যাপারে। সাইট সিন দেখে ডিনার করে রাত ১০টার সময় হোটেলে ফিরলাম।
রিসেপসনের মহিলা শ্রী আর ইন্দ্রানী আন্টিকে ২টো গিফ্ট বক্স দিয়ে বলল একজন এটা দিয়ে গেছে।
রুমে গিয়ে বক্স খুলে দেখা গেল ২টো কালো রংএর ব্রা আর প্যান্টি আছে।আমি চিন্তা করতে লাগলাম মা আবার এটা কিনল কখন।

আমার মনের কথা বুঝতে পেরে শ্রী বলল – ইন্দ্রানী তুই যেটা অর্ডার দিলি এটা কা সেটা?

ইন্দ্রানী – হ্যাঁ হ্যাঁ এগুলো আমি অর্ডার দিয়েছি।

রাত ১১টার সময় ঐসি ঘুমে হাই তুলতে দেখে আমি বললাম, মা ঐসির ঘুম পেয়েছে ওকে ঘুমাতে দাও।
শ্রী– ঠিক আছে ঐসি তুমি শুয়ে পর।

ইন্দ্রানী আন্টি – তাহলে আমিও উঠি।

শ্রী – ইন্দ্রানী তুই আজ এখানে থেকে যা, রুমে একা দিয়ে কি করবি।

ইন্দ্রানী আন্টি – চল তাহলে আমরা রোহনের রুমে গল্প করি।ঐসি এখানে ঘুমাক।রোহন তোমর কোন অসুবিধা নেই তো।

আমি – না না আমার কোন অসুবিধা নেই।

ঐসি – মা তুমি এখানে শোবেনা?

শ্রী – শোব মা, তুমি ঘুমাও আমরা দাদার ঘরে গল্প করছি ঘুম আসলে তোমার পাশে এসে শুয়ে পরব।

ঐসি – ঠিক আছে মা তাড়াতাড়ি এসো।

শ্রী – ইন্দ্রানী চল আমরা রোহনের ঘরে যাই। ব্যাগ থেকে শ্রী একটা ট্যাবলেট আমার হাতে দিয়ে বলল রোহন এই ট্যাবলেটটা রুমে গিয়ে খেয়ে নাও, আমরা আসছি।

শ্রীর কথামত রুমে গিয়ে ট্যাবলেটটা খাওয়ার পর শরীরে একটা আলাদা এর্নাজি অনুভব করলাম। কিছুক্ষন পর শ্রী ও ইন্দ্রানী আন্টি আসলো আমার রুমে। দুজনকে ডানা কাটা পরি লাগছে। এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ। পাতলা পিঙ্ক রংএর নাইটি ভিতরে গিফ্ট বক্সের ব্রা আর প্যান্টি স্পষ্ঠ বোঝা যাচ্ছে। ওদের দেখে আমার বাড়া প্যান্টের ভিতর ফুঁসতে লাগল।ইন্দ্রানী আন্টি শ্রীর থেকে রোগা হওয়ায় ওকে অর্পুব লাগছিল।

শ্রী ঘরে ডুকে দরজা লক করে আমার বুকে মাথা দিয়ে আমায় বলল – এই শুনছ, ইন্দ্রানী আমাদের ব্যাপারটা সব যানে। ওর স্বামী ওকে এখনও মার সুখ দিতে পারেনি। তুমি ওকে চুদে গর্ভবতী বানিয়ে দাও। ও তোমার চোদন খাওয়ার জন্য এখানে এসেছে।
আমি শ্রীর পিঠে হাত বোলাতে বোলাতে বললাম – আর তোমাকে?

সঙ্গে সঙ্গে ইন্দ্রানী বলল – আমি শোফায় বসছি। তুমি শ্রীলেখাকে চুদে শান্ত কর, ওকে তো আবার ঐসির কাছে যেতে হবে। ইন্দ্রানী শোফায় বসে আমার আর শ্রীর কামলীলা দেখতে লাগল।আমি শ্রীকে নিজের বুকে জড়িয়ে ধরলাম। শ্রীর মাইজোড়া আমার বুকে লেপ্টে যায়। আমার দুহাত দিয়ে শ্রীর পিঠ-পাছা টিপে দিতে লাগলাম। শ্রী এরপর খাটে চিৎ হল। আমি শ্রীর পাশেশুয়ে ব্রাটা খুলে একটা মাই টিপে, অন্য টার বাদামী নিপিল চুষতে থাকি। স্তন চোষানিতে শ্রীও আনন্দ উপভোগ করে।

শ্রী আমাকে বলল, ওগো তুমি আর জোরে চুষে দাওনা৷ আ..আ..কি আরাম। আজ তুমি এ দুটোকে ভালো করে চোষ আর টেপো।

আমি সেক্সী শ্রীয়ের কথায় মাই জোরাকে জোরে জোরে টিপে বলতে লাগলাম – শ্রী তোমার স্তন
এই বয়সেও কত টাইট আর নিটোল। কি করে এরকম রাখলে ‘শ্রীরাণী’।
আমার মুখে ‘শ্রীরাণী’ শুনে শ্রীলেখা কামার্ত হয়ে বলল – তুমি বড় হয়ে আমার ভাতার হবে।আর এই মাই জোড়া ভোগ করবে বলে আজ এত বছর কোন পুরুষ মানুষকে এদুটো ধরতে দেইনি৷

আমি তখন আবার মাই থেকে মুখ সরিয়ে বললাম – তুমি এ রকম চোষায় আরাম পাচ্ছ তো।

শ্রী বলে– হ্যাঁগো পাচ্ছি।

এ ভাবে আমি বেশ কিছু সময় শ্রীয়ের দুধ জোড়া নিয়ে সময় কাটিয়ে বললাম –এই শ্রী তোমার গুদে
বাঁড়া ঢোকানোর সময় এসেছে তুমি কি তাকে গ্রহন করতে প্রস্তুত?

শ্রী বলল –ওগো আমার ভোদা মারানো ভাতার আমিতো অপেক্ষায় আছি তোমার বাঁড়া আমার গুদে নিতে।শোফায় বসা ইন্দ্রানী শোনে মা–ছেলেতে চোদানার আগে কি সুন্দর ভাষায় প্রেমালাপ করছে।সেক্সের সময় কথা বলাও যে একটা শিল্প, তা বুঝতে পারে ইন্দ্রানী ।

শ্রী বলল -ওগো আমার প্রিয়, তুমি তোমার বাঁড়ায় আমাকে চড়িয়ে নাও। তারপর আমার গুদ মন্থন কর।আমি তখন শ্রীর প্যান্টি খুলে থাই দুটো ঠেলে যতটা সম্ভব ফাঁক করে আমি শ্রীরগুদের মুখে জিভ রেখে চাটতে লাগলাম। শ্রীও আমাকে সাহায্য করতে ওর গুদখানা যতদূর সম্ভব ফাঁক করে।জিভ দিয়ে
কিছুক্ষন চাটার পর, আমি শ্রীর গুদে প্রবেশ দাঁড়ে বাঁড়া সেট করেঠাপ লাগাই। শ্রী এবার একটু একটু করে কোঁমড় আপ-ডাউন করে আমার বাঁড়াটা নিজের গুদের অভ্যন্তরে আর গভীর প্রবেশ করিয়ে নিয়ে দুহাত দিয়ে আমার পাছা চেপে ধরে থাকল। শ্রী আমার গায়ে মাথায় হাত বুলিয়ে ওর ঠোঁট দিয়ে আমার ঠোঁট দুটোতে চুমু খেতে লাগল। এই দিকে ইন্দ্রানী শোফায় আমাদের চোদন লীলা দেখছে

আর প্যান্টির উপর নিজের গুদ ডলতে লাগল।
এই দেখে শ্রী বলে উঠল – ইন্দু একটু সবুর কর আমার হয়ে গেলে তো তোর পালা। আমি বাঁড়ার ঠাপ চালিয়ে যেতে শ্রী বলল – এইতো দে দে ঠাপ দেরে, আরও জোরে জোরে গুদে বাঁড়া চালিয়ে যা। আমি আমার যৌবনের সমস্ত শক্তি দিয়ে শ্রীর গুদে বাড়া চালাতেই যৌন উপোসী শ্রী তার জোড়া থাই প্রসারিত করে দিয়ে অনুভব করে আমার বাড়া তার জরায়ু পর্যন্ত পৌছেঁ গেছে। আমি প্রবল জোরে শ্রীর মাইজোড়া দুহাত আঁকড়ে বাঁড়া ঠাপিয়ে চলেছি।
বেডরুমে তখন ফচ্..পচ্..শব্দে গুদে বাঁড়ার আসা-যাওয়া করছে। শ্রী তখন বলতে লাগল – ই্ম উ্ম আ আ দেরে ঘেঁটে দে গুদটা, ফাটিয়ে ফেল, মাই টিপে ছিঁড়ে ফেল, জোরে জোরে আহহহ ,আহহহহ, আহহহহহ একটু জোরে কর আরও জোরে বলতে বলতে গুদ চেতিয়ে চেতিয়ে ঠাপ খেতে লাগল।

আমি ও বলতে লাগলাম – ‘ও শ্রীগো, কি গরম তোমার গুদগো, কি টাইট গুদগো, আহহহআহহহ চুদতে কি ভীষণ ভালো ও ও গোঙতে থাকলাম। আমার বীর্যপাত করার সময় হয়েআসলে,

শ্রী তলঠাপ দিয়ে বলল – আর একটু ধর সোনা, আমারও রস এসে গেছে। আমিও আর কিছুক্ষণ ঠাপিয়ে শ্রীর গুদে গরম বীর্য ছাড়তে শুরু করলাম। শ্রী আমার পাছাটা গুদের উপর চাপ দিয়ে নবীন যৌবনের তাজা ঘন, সাদা থকথকে বীর্য গুদ ভরে গ্রহণ করতে থাকল আর নিজের গুদের জমানো রস ছারতে লাগল। আমি তারপর শ্রীর বুকে মাথা রেখে শুয়ে পড়লাম। আরএই উপোসী নারী আমার বীর্যের সবটুকুই যাতে গুদের ভিতর থাকে, তার জন্য আমাকে আঁকড়ে ধরে রাখল। শোফায় ইন্দ্রানী মা-ছেলে চোদাচুদি দেখতে দেখতে নিজের গুদে আঙুল চালিয়ে ওর রাগমোচন করে।কিছুক্ষন পর আমরা উঠে জামা কাপড় পড়ে শ্রীকে রুমে ছেড়ে আসি। রুমে গিয়ে দেখি ঐসি অঘোরে ঘুমাছে। ওখানে শ্রীকে জড়িয়ে ধরে গভীর চুম্বম করতে লাগলাম। চুমুর জন্য শ্রী আবার কাম জাগতে শুরু করায় চুম্বন ছেড়ে আমায় বলল –যা রুমে যা, ইন্দ্রানী অপেক্ষা করছে। ওকে চুদে গর্ভবতী কর।

ওর অনেক দিনের সখ মা হবার। তারপর শ্রীর গালে চুমু খেয়ে আমার রুমে এসে দেখি ইন্দ্রানী কামজরতায় জরজরিত হয়ে বসে আছে। আমাকে দেখে থাকতে না পেরে আমাকে ইন্দ্রানী নিজের বুকে জড়িড়ে ধরল। আমি আমার খেলাশুরু করলাম। প্রথমে ফেঞ্চ কিস দিয়ে শুরু করলাম। কিস করার সময় ইন্দ্রানীর শরীর ছন্দে ছন্দে নেচেউঠল। আমি কানের লতি কাঁমড়ে ধরলাম। ইন্দ্রানী আস্তে করে আহ্* আহ্* শব্দকরল। আমার একটা হাত ইন্দ্রানী বুকের মধ্যে রাখলাম আস্তে আস্তে টেপা শুরু করলাম। ইন্দ্রানী আমাকে বাঁধা দিলনা। আস্তে করে ইন্দ্রানীর কোমড়ে হাত দিলাম, পাছা আর দুধ টিপেইচলেছি। আস্তে আস্তে পুরো নাইটি খুলে ফেললাম। শুধু মাত্র প্যান্টি আর ব্রা ছাড়া। ইন্দ্রানীর বুক থেকে পেটের জমি, খোলা পিট সবই আমি স্পষ্ট দেখতে পাচ্ছি। আমি যখন ইন্দ্রানীরতলপেটে কিস করছিলাম তখন তাঁর শরীর মোচর দিয়ে উঠছিল।
তারপর ইন্দ্রানী আমার ডান হাতটা নিয়ে উনার ভোদার উপর রাখলো। ইন্দ্রানী চাইছিল আমি উনার ভোদাটাকে গরম করি। এক হাত দিয়ে ইন্দ্রানীর ব্রা তারপর প্যান্টি নামিয়ে ফেললাম।প্যান্টি খুলতেই বেরিয়ে এল ইন্দ্রানীর শরীরের স্বর্গ। প্রথমে পাছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম, কিছুক্ষন হাতটা ইন্দ্রানীর পাছার সাথে ঘোষলাম। তারপর হাতটা ভোদায় রখলাম। একটা দুদের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। দুদ চুষতে চুষতে আর ভোদা নাড়তে নাড়তে ইন্দ্রানী এতটাই হট হয়ে গেছে যে, ইন্দ্রানী ভোদায় রসে ভরে গেছে।

ইন্দ্রানী আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল তোমার ডান্ডা ঢুকায় এখন। তাড়াতাড়ি কর আমার আর তর সইছে না। কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল।ইন্দ্রানীর পায়ের ফাঁকে মুখ লাগালাম। তারপর জিভ দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যেই ন্দ্রানী পাগলের মতো আচারণ করতে শুরু করলো। দুপায়ের ভর করে ভোদায়টা ওপরদিকে ঠেলছিল। আমি একদিকে জিভ দিয়ে ভোদায় চাটছিলাম আর হাত দিয়ে ভোদায়এ ফিঙ্গারিং করছিলাম।

ইন্দ্রানী আনন্দে, সুখের আবেশে আমার মাথার চুল চেপে ধরছিল। তারপর আমাকে বলল –রোহন আর না এখন ভিতরে আসো। আমাকের এমনিতেই তুমি পাগল করেদিয়েছো।
এ রকম সুখ আমি কোনদিন পায়নি। এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও।আমি ওটারও সাধ পেতে চাই বলে ইন্দ্রানী আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো।আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল ঢুকাও। আমি ইন্দ্রানীর ভোদায়ের মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম।আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম।

প্রতিটা ঠাপেইন্দ্রানী সুন্দর শব্দ করছিল। শব্দের তালে তালে আমি ঠাপাছিলাম।ইন্দ্রানী আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল।আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল।তারপর বলল এখন জোরে দাও হানি।আরো জোরে তোমার গতি বাড়াও আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও সোনা, জান।আমি জোরে জোরে চলাতে থাকলাম। ইন্দ্রানী আমারপ্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল।তারপর ইন্দ্রানী আমাকে বিছানার নিচে আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল।এভাবে ২মি: পর ইন্দ্রানী কামরস বের করে আমার বুকেরউপর শুয়ে পরল আমি তখনো ঠাপাছি।আমার তাড়াতাড়ি হচ্ছিলনা কারণ কিছুক্ষন আগে শ্রী চুদেছিলাম আর ওষুধ খেয়ে ছিলাম।আমার মাল আউট না হওয়ায় ইন্দ্রানীর ভোদা থেকেধনটা বের করতে ইচ্ছে কর ছিলনা।তাই ইন্দ্রানীকে প্রস্তাব দিলাম ইন্দ্রানী কোন দিনকি পিছন থেকে করিয়েছো।

ইন্দ্রানী বললনা, আমি এখনো পিছন থেকে কুমারি। কাউকে দিয়ে পিছন থেকে মারাইনি।

এইসুযোগে আমি বললাম, আমাকে দিয়ে পিছন মারাতে চাও।

ইন্দ্রানীবলল – তুমি আরেকটু আগে যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে।আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। দেখি এবার কিরকম সুখ দাও।আসো তুমি যাচাও করতে পারো। তোমার জন্য আমার শরীরটা একদম ফ্রি।আমার শরীরটা এখন থেকে তোমারও।

এ রকম সুখ আমি কোনদিন পায়নি। এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও।আমি ওটারও সাধ পেতে চাই বলে ইন্দ্রানী আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো।আর পাদুটোকেফাঁক করে দিয়ে বলল ঢুকাও।আমি ইন্দ্রানীর ভোদায়ের মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপেইন্দ্রানী সুন্দর শব্দ করছিল। শব্দের তালে তালে আমি ঠাপাছিলাম। ইন্দ্রানী আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল। আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল।তারপর বলল এখন জোরে দাও হানি। আরো জোরে তোমার গতি বাড়াও আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও সোনা, জান। আমি জোরে জোরে চলাতে থাকলাম। ইন্দ্রানী আমারপ্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল। তারপর ইন্দ্রানী আমাকে বিছানার নিচে আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। এভাবে ২মি: পর ইন্দ্রানী কামরস বের করে আমার বুকেরউপর শুয়ে পরল আমি তখনো ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিলনা কারণ কিছুক্ষন আগে শ্রী চুদেছিলাম আর ওষুধ খেয়ে ছিলাম। আমার মাল আউট না হওয়ায় ইন্দ্রানীর ভোদা থেকেধনটা বের করতে ইচ্ছে কর ছিলনা। তাই ইন্দ্রানীকে প্রস্তাব দিলাম ইন্দ্রানী কোন দিনকি পিছন থেকে করিয়েছো।

ইন্দ্রানী বললনা, আমি এখনো পিছন থেকে কুমারি। কাউকে দিয়ে পিছন থেকে মারাইনি।

এইসুযোগে আমি বললাম, আমাকে দিয়ে পিছন মারাতে চাও।

ইন্দ্রানীবলল – তুমি আরেকটু আগে যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে। আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। দেখি এবার কিরকম সুখ দাও।আসো তুমি যাচাও করতে পারো। তোমার জন্য আমার শরীরটা একদম ফ্রি। আমার শরীরটা এখন থেকে তোমারও।

ইন্দ্রানী – সে আর বলতে। আমার স্বামীর কাছে যা পাইনি তা তুমি আমাকে দিয়েছ।

আমি – তোমায় আনন্দ দিতে পেয়ে আমি খুব আনন্দ অনুভব করছি।

ইন্দ্রানী – ধন্যবাদ রোহন।

আমি – ধন্যবাদ কেন।

ইন্দ্রানী – শ্রীয়ের কথায় আমাকে এই চরম শুখ দেওয়ার জন্য। রোহন আমি তোমার সন্তানের মা হতে চাই। আমাকে গর্ভবতী কর। (বলে ইন্দ্রানী আমার বুকে মুখ গুজিয়ে কাঁদতে লাগল)

আমি – এই দুষ্ঠু মেয়ে এই ভাবে কাঁদে কেউ। আমি ত আছি। আমি তোমাকে গর্ভবতী করব। ইন্দ্রানীর মাথা তুলে চোখমুছিয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট দিয়ে dip kiss করতে লাগলাম।kiss করতে করতে আমাদের দুজনের কামজেগে যায়। তারপর আমি ইন্দ্রানীকে বিছানায় শুইয়ে দিয়ে তার ঠোঁটে চুমু দিয়ে তার মুখের ভিতর আমার জিহ্বটা ঢুকিয়ে দেই আর একহাত দিয়েইন্দ্রানীর বাল কামান গুদে হাত বোলাতে থাকি। ইন্দ্রানী ও আমার জিহ্বটা চুষতে থাকে। এভাবে অনেকক্ষন চোষাচুষির পর আমি ইন্দ্রানীর দুধ গুলোকে চোষা ও টেপা শুরু করি একহাতদিয়ে অন্য হাতের একটা আঙ্গুল ইন্দ্রানীর গুদে ঢুকিয়ে দেই। ইন্দ্রানী শিউরে উঠে। ইন্দ্রানীর গুদের রস আমার আঙ্গুলে লাগে, আমি গুদ থেকে আঙ্গুলটা বের করে মুখে নিযে টেষ্ট করি, একটুনোনতা নোনতা, তবে ভালোই লাগলো। আমি আবার ইন্দ্রানীর গুদে আঙ্গুল ঢুকাই তবে এবার একটানা পরপর তিনটা আঙ্গুল ঢুকিয়ে দেই। দেখি ইন্দ্রানী উত্তেজনায় হাঁফাচ্ছে। আর মুখ দিয়েআ হহহ আ হহহ উ হহহ উহহহহ শব্দ বের করছে। শুনতে ভালোই লাগছে আমার। আমি আস্তে আস্তে ইন্দ্রানীর পেট, নাভী চাটতে শুরু করলাম, আর এক পর্যায়ে চাটতে চাটতে ইন্দ্রানীরগুদে মুখ দিলাম। ইন্দ্রানীর গুদের চেড়াটা অনেক বড়, আর তার গুদের ক্লিটোরিসটাও অনেক বড়। আমি ক্লিটোরিসটাকে আঙ্গুল দিয়ে নাড়াচ্ছি আর ইন্দ্রানীর গুদের চেড়ায় আমার জিহ্ব দিয়েচাটছি আর মাঝে ছিদ্র দিয়ে আমার জিহ্বার কিছুটা অংশ গুদের ভিতরে ঢুকিয়ে দিচ্ছি। ইন্দ্রানী আমার মাথাটা তার গুদের উপর চেপে ধরে। আমি বুঝতে পারছি মাগীর সেক্ সচরমেউঠেছে, চোষার কাজ বন্ধ করে ইন্দ্রানীকে বললাম – আমি তো তোমারটা চেটে চুষে তোমাকে আরাম দিয়েছি এবার তোমার পালা বলে আমার বাড়াটা তার মুখের সামনে ধরে বলি এবারতুমি আমার এটাকে আদর করে তোমার গুদের উপযুক্ত করে দাও।

ইন্দ্রানী প্রথমে জিহ্ব দিয়ে হালকা করে বাড়ার আগায় চাটলো। তারপর প্রথমে একটু মুখের ভিতর নিয়ে চুষতে থাকে। আমি আরামে আত্মহারা হয়ে যাই। তার চুলের মুঠি ধরে তার মুখেরভিতর আস্তে আস্তে ঠাপাতে থাকি আর একটু পরেই আমার বাড়ার অর্ধেক অংশ তার মুখের ভিতর চলে যায়।

আমি আনন্দে ঠাপাতে থাকি আার ইন্দ্রানীকে জিজ্ঞেস করি – কেমন লাগছে বাড়া চুষতে।

ইন্দ্রানী – (বাড়া মুখে নিয়ে) হুমমম … ভালো লাগছে।

আমি – তা হলে পুরোটা মুখের ভিতর নাও।

ইন্দ্রানী – তুমি যা একটা জিনিস বানাইছো এটা পুরো আমার মুখের ভিতর যাবে না।

আমি – ঠিক আছে যতটুকু পারো নাও বলে ঠাপানো শুরু করি।

http://prwidgets.com/banglachoti-golpo.org/d027
এভাবে ১০/১৫ মিনিট যাওয়ার পর আমি ইন্দ্রানীর মুখ থেকে বাড়াটা বের করে পজিশন নেই। ইন্দ্রানীকে চিৎ করে শুইয়ে দিয়ে তার দুই পা দুই দিকে ছড়িয়ে দেই। আমি ইন্দ্রানীকে রেডিহতে বলে আমার বাড়াটা তার গুদের মুখে সেট করি।

ইন্দ্রানী – আস্তে দিও, না হলে ব্যথা পাবো।

আমি – একটু হেঁসে, কি বল কিছুক্ষন আগে তো চুদলাম তখন ব্যাথা পাওনি। তোমার ওটা এখন খাল হয়ে গেছে চিন্তা করো না কিছুই হবেনা বলে আস্তে করে একটা চাপ দেই। ইন্দ্রানী অ ককক করে উঠে। এবার পুরো বাড়া ইন্দ্রানীর গুদে অদৃশ্য হয়ে গেল। ইন্দ্রানী আরামে চোখ বন্ধ করে আ হহহ আ হহহ উ হহহ উ হহহ করছে। আমি এবার আবার একটু বের করেজোড়ে একটা ধাক্কা দিয়ে আমার ৮ইঞ্চি বাড়াটা পুরো ইন্দ্রানীর গুদে ভরে দেই।

ইন্দ্রানীতো চিৎকার দিয়ে বলে উঠলো– কি ঢুকিয়ে দিলে আমার গুদে, তাড়াতাড়ি বের কর আমার জান বের হয়ে যাচ্ছে।
আমি – একটু ধৈর্য ধর এখনি ঠিক হয়ে যাবে বলে আস্তে আস্তে ঠাপ দেয়া শুরু করলাম আর সেই সাথে ইন্দ্রানীর ঠোঁট দুইটা চুষতে থাকলাম। সেইসাথে ঠাপের গতিও বাড়িয়ে দিলাম। ঠাপদিচ্ছি পচ পচ পকাৎ পচ পচ পকাৎ। ইন্দ্রানীও নিচ থেকে কোমড় তুলে তলঠাপ দিচ্ছে। আমি এক নিমিষে ঠাপিয়ে চলছি আর কখনো তার দুধ চুষছি, কখনো টিপছি আর কখনো ঠোটচুষছি। এভাবেই আরো ১০মিনিটের মতো চলে গেল।

আমি ইন্দ্রানীকে জিজ্ঞেস করলাম – বন্ধুর ছেলের চোদা কেমন লাগছে?

ইন্দ্রানী -বিশ্বাস করবে না, আমার বিয়ের পর থেকে আজকের মতো সুখ আর কোন দিন পাইনি। চোদ যত খুশি যেভাবে খুশি আমাকে চোদ, আমার গুদের জ্বালা মিটিয়ে দাও। আমার সবকিছু এখন থেকে তোমার।

আমি – চিন্তা করোনা, এখন থেকে তোমার গুদের জ্বালা মেটানোর দায়িত্ব আমার।

ইন্দ্রানী – আরো জোড়ে, আরো জোড়ে ঠাপাও, আমার গুদ ফাটিয়ে দাও তোমার আখাম্বা বাড়া দিয়ে।

আমি ইন্দ্রানীকে বললাম এবার দুই হাত আর হাঁটু গেড়ে বস, আমি তোমাকে অন্যস্টাইলে চুদবো, দেখবে এতে আরো বেশি মজা পাবে। ইন্দ্রানীও আমার কথা মতো ডগিস্টাইলে পজিশন নিল।আমি ইন্দ্রানীর পিছনে গিয়ে তার ভোদার ভিতরে আমার বাড়াটা ঢুকিয়ে দিয়ে চুদতে থাকি। আর তার টাইট দুধ দুইটাকে টিপতে থাকি। মাঝে মাঝে ইন্দ্রানীর বড় পাছায় ঠাস ঠাস করেথাপ্পর মারি। ইন্দ্রানীর পাছা লাল হয়ে গেলে ও সে কিছু বলেনি। আমি ঠাপিয়ে চলছি আর ইন্দ্রানীর মুখ দিয়ে শুধু আ হহহহ আ হহহহ দাও আরো জোড়ে উ হহহহহ উ হহহহহ আমারভোদা ইস সসসস ইস সসসস ফাটিয়ে দাও উম মমমম উম মমমমব লেশীৎকার করছে। এভাবে ১৫/২০মিনিট চোদার পর যখন বুঝতে পারলাম আমার বের হবে তখন ইন্দ্রানীকে আবারচিৎ হয়ে শুতে বলি।
ইন্দ্রানী ও আমার কথা মতো চিৎ হয়ে শোয়। আমি আবার আমার বাড়াটা এক ধাক্কায় তার গুদের একদম ভিতরে ঢুকিয়ে দেই। তারপর ঠাপাতে থাকি। এর মধ্যে ইন্দ্রানী ২/৩বারের মতোতার কামরস ছেড়ে দিয়েছে। আমি কয়েকটা লম্বা ঠাপ দিয়ে বাড়াটা ইন্দ্রানীর গুদের যত গভীরে সম্ভব ঢুকিয়ে ইন্দ্রানীকে জড়িয়ে ঘন ঘন বীর্জপাত করি। তারপর ধনটা গুদ থেকে বের করামাত্র ইন্দ্রানী আমি দুজনেই ক্লান্তিতে বিছানাই শুয়ে পরলাম।

ইন্দ্রানী আমার বুকের মধ্যে এসে বলল – এখন থেকে যখন সময় পাবে আমার ঘরে গিয়ে আমায় চুদে এসো।

আমি বললাম – ঠিক আছে আমার সেক্সী ইন্দ্রানী আমিও তো তোমাকে সবসময় চুদতেচাই। তুমি যা হট। এইপর আমরা জড়াজড়ি করে ঘুমিয়ে পড়ি।
পরদিন সকালে শ্রী ঘরে ঢুকে একটা চাদরে উলঙ্গ দুজনের উপর দিয়ে দেয়। ইন্দ্রানীর ঘুম ভেঙে যায়।

শ্রী বলে – তোরা এমনভাবে শুয়ে আছিস, তাই চাদর ঢেকে দিলাম। ওখানে আমরা আরও দুদিন ছিলাম, রাতে শ্রী আর ইন্দ্রানীকে একসাথে প্রাণভরে চুদলাম। কোলকাতায় এসে আমি নিয়মিত আমি মা শ্রীলেখাকে চুদতে লাগলাম। ১মাস পর শ্রীয়ের কাছে জানতে পরলাম ইন্দ্রানীর মাসিক বন্ধ হয়ে গেছে অর্থাৎ ও গর্ভবতী।

কলেজে তখন এম বি এর শেষ বর্ষের পরীক্ষা চলছে। পরীক্ষা শেষে বাড়ি ফিরে শ্রীর ঘরে ঢুকতে যাব একজন মহিলার গলা শুনে দাড়িয়ে যাই। দারজার ফাঁকে দেখি শ্রাবন্তি শ্রীর সাথে কথা বলছে। ওদের কথা শুনে আমি থ।

শ্রাবন্তি – ঐ সালা বানচোদ রাজীব বলে কিনা, সঙ্গে সঙ্গে শ্রী ওকে থামিয়ে বলে – দেখ শ্রাবন্তি সংসারে ঐ রকম খুঁটিনাটি লেগে থাকে তা বলে ডির্ভস দিলি।

শ্রাবন্তি – না শ্রীলেখাদি তুমি জান না। ওর খুব ইগো। ও ছাড়া অন্য কারুর সাথে বই করতে দেবে না। তাছাড়া সেদিন ও বলে যাও তোমায় তো ডির্ভস দিলাম এবার দেখি কোন বোকাচোদা তোমার গুদের জ্বালা মেটায়। বলে শ্রাবন্তি শ্রীর কাঁদে মাথা রেখে কাঁদতে লাগল।
শ্রী শ্রাবন্তিকে স্বান্তনা দিয়ে বলল – ছিঃ রাজীবের এত অহংকার। ওকি ভাবছে ওর বাড়া না পেলে তোর গুদের জ্বালা শান্ত হবে না।

শ্রী শ্রাবন্তির চোখর জল মুছিড়ে দিয়ে বলল – শ্রাবন্তি তোর গুদের জ্বালা রোহন শান্ত করবে, তুই চিন্তা করিস না।ও শালা রাজীব তোকে কি আনন্দ দেয় তার বেশি আনন্দ দেবে রোহন। মার কথা শুনে আমার কান লাল হয়ে আগুণ বের হতে লাগল।

শ্রাবন্তি – কিন্তু শ্রীদি ও তো তোমার ছেলে। ওকে তুমি কিভাবে বলবে আমাকে চুদতে।

শ্রী – তুই চিন্তা করিস না, কোন একটা ব্যবস্থা করব।

শ্রাবন্তি – কিন্তু রোহন আমাকে চুদবেতো।

শ্রী – হ্যাঁরে বাবা চুদবে অত চিন্তা করিসনা।
ওদের কথা শুনে আমার বাড়া ছটথট করতে লাগল। পরীক্ষা শেষে ভাবলাম শ্রীকে মন ভরে চুদব, পরীক্ষার কটা দিনের না চোদার জ্বালা মেটাব। কিন্তু এখানে শ্রাবন্তির মত রসময়ি মেয়েকে চুদতে পারব ভাবতে পারছি না। যতই শ্রাবন্তির কথা ভাবছি ততই বাড়া রেগে যাচ্ছে। তারপর রুমে গিয়ে হাত মেরে নিজেকে শান্ত করলাম আর নগ্ন হয়ে ঘুমিয়ে পড়লাম। হঠাৎ ঘুম ভেঙে দেখি শ্রী আমার বাড়া মুখে নিয়ে চুসছে। ওর চোসার জন্য বাড়া দাড়িয়ে গেছে। শ্রী এবার নিজের শাড়ী শায়া কোমড়ে তুলে গুদের মুখে বাড়া সেট করে বসে পড়ল। বাড়াটা শ্রীয়ের রসাল গুদে হাড়িয়ে গেল। আমি নিচ থেকে আর শ্রী উপর থেকে ঠাপ দিতে লাগল। দুহাত দিয়ে ব্লাউজের উপর থেকে দুধ টিপতে লাগলাম। শ্রী কিছুক্ষন জোরে জোরে ঠাপ দিয়ে আ আ আ করতে করতে গুদের জল খসিয়ে আমার বুকে শুয়ে পড়ল। আমি নীচ থেকে তলঠাপ দিতে দিতে ওর গুদে বীর্জ ডেলে শ্রীকে জিড়য়ে শুয়ে পড়লাম।

শুয়ে শ্রী আমার বুকে হাত বুলাতে বুলাতে বলল – এই শুনছ, আজ শ্রাবন্তী এসে ছিল।

আমি কিছু না জানার ভান করে বললাম – কখন?

শ্রী – তুমি যখন কলেজে দিয়েছিলে।

আমি – তা হঠাৎ কি মনে করে?

শ্রী – ওর খুব বিপদ।

আমি – কেন কি হয়েছে।

শ্রী – রাজীব ওকে ডির্ভস দিয়েছে।

আমি – বল কি, কিন্তু কেন? শ্রী তুমি একবার রাজীবের সাথে কথা বলে দেখ না, যদি ওদের সম্যসার সমাধান হয়।

শ্রী – (রেগে দিয়ে) না আমি পাড়ব না ঐ বানচোদটার সাথে কথা বলতে।

আমি – আরে এত রেগে গেলে কেন?

শ্রী – জান ও শ্রাবন্তীকে কি বলেছে।

আমি – কি?

শ্রী – যা তোকে তো ডির্ভস দিলাম এবার দেখি কোন বোকাচোদা তোমার গুদের জ্বালা মেটায়।

আমি – (হেসে বললাম) ভালই বলেছে।

শ্রী – (বুকে কিল মেরে বলল) তুমি হাসছ।

আমি – (হাসি থামিয়ে বললাম) না না বল বল।
শ্রী – (আদুরে গলায়) এই শুনছ, তুমি ওকে চুদে ওর গুদের জ্বালা মেটাবে।

আমি – শ্রী আমি তোমার ছেলে, তোমায় ভালবেশে আমি আমার সব তোমায় দিয়েছি। (শ্রীর গালে চুমু দিয়ে) আমি তোমার স্বামী হয়ে শুধু তোমাকে সুখ দিতে চাই। তাও তোমার কথায় ইন্দ্রানীকে মায়ের সুখ দিলাম।

শ্রী – আমি জানি তুমি ত আমার কথা রাখ। প্রীজ এবার বেচারী শ্রাবন্তীকে সুখ দাও।

আমি এবার শ্রীকে খাটে শুইয়ে দুধের উপর হাত রেখে বললাম – ঠিক আছে প্রীয়তমা। তোমার যা ইচ্ছা তাই হবে। তবে ওকে বলবে না যে তুমি আমায় সব বলেছ। আমি ওকে তিন চার দিনের জন্য বাইরে গিয়ে চুদব। এতে তোমার কোন আপত্তি নেই তো।

শ্রী – না না আপত্তি থাকবে কেন, তাছাড়া ঐসির পরীক্ষা শুরু হবে ওকে ও তো সময় দিতে হবে। তারপর আমরা দুজনে প্ল্যান করি। প্ল্যান এ শ্রী শ্রাবন্তীকে ফোন করে।

শ্রাবন্তী – শ্রীলেখাদি বল।

শ্রী – পরশু আমরা বাইরে যাচ্ছি, তুই যাবি।

শ্রাবন্তী – কোথায়?

শ্রী – এখন ও ঠিক করেনি।

শ্রাবন্তী – তোমরা কে কে যাচ্ছ?

শ্রী – আমি রোহন ঐসি। আর তুই গেলে ……

শ্রাবন্তী – ঠিক আছে যাব। শ্রীলেখাদি তুমি রোহন কে বলেছ?

শ্রী – (না জানার ভান করে) কি কথা।

শ্রাবন্তী – তুমি ভুলে গেলে?

শ্রী – কি কথা বলত। সত্যি আমার মনে পড়ছে না।

শ্রাবন্তী – (কিছুক্ষন চুপ থেকে) আমায় চোদার কথা। শ্রাবন্তীর মুখে চোদার কথা শুনে আমার বাড়া দাড়িয়ে গেছে।

শ্রী – (বাড়া মুচকাতে মুচকাতে বলল) মেয়ে গুদে আর তর সইছে না।

শ্রাবন্তী – (লজ্জা পেয়ে) শ্রীদি তুমিও না………..

শ্রী – থাক আর লজ্জা করতে হবে না। ওকে এখন ও বলেনি, ওখানে দিয়ে বলব। পরশু সকালে বাড়ি থেকে তোকে তুলে নেব। বাই বলে ফোনটা কেটে দিল মা আর আপুকে এক বিছানায় নিয়মিত চোদার বাংলা চটি গল্প_Bangla Incest Choti Golpo

আম্মুর আচোদা পোদ জোর করে চোদতে কি মজা _Incest ChotiI Golpo

আম্মুকে চুদে গর্ভবতী করে আজ আমার বোনের বাবা আমি তা কেউ জানে না_Bangla Choti

আম্মুকে চুদতে চুদতে ভোদা ব্যাথা করে পরে পোদ চুদলাম_Bangla Choti

বেশ্যা আম্মু আর বোনকে পালাক্রর্মে সারা রাতদিন চুদার গল্প_Incest Sex Golpo

বন্ধুর কামুকী মায়ের বড় বড় দুধ খাওয়া আর গুদ চোদার গল্প_Bangla Incest Choti Golpo
আপন মামী আজ আমার বিবাহিত স্ত্রী তাকে এখন নিয়মিত চুদি _Bangla Choti Golpo

ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018

চোদ সোনা তোর আন্টির ভোদাটা ফাটাইয়ালা এত দিনের অতৃপ্ত ভোদাটাকে একটু শান্তি দে_Latest Bangla Choti Golpo 2018

সেক্সী মামীকে চুদে গাভীন করে তার মাধ্যমে নিলা আন্টিকে ও চুদলাম_Latest Bangla Choti Golpo

সেক্সি মাসির সাথে প্রচন্ড নোংরামির চুদাচুদির গল্প_Bangla 420 Golpo

৩টি মন্তব্য:

  1. উত্তরগুলি
    1. আমি রিয়েল সেক্স করি এবং সেক্স ভিডিওতে কাজ করি। আমার সেক্স ভিডিও দেখতে চাইলে আমার নামের উপর ক্লিক করে ভিডিও লিস্ট থেকে সেক্স ভিডিও দেখতে পারবে। কেউ যদি আমার সাথে রিয়েল সেক্স করতে চাও, তাহলে ভিডিওতে দেওয়া নাম্বারে কল দিও।❤❤Click on my name to see my sex video...Real sex video

      মুছুন

Pages