বাসায় একা পেয়ে বন্ধুর মা কে বাংলা চুদার গল্প | Bangla New Choti Golpo | Bangla 420 Golpo - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

বাসায় একা পেয়ে বন্ধুর মা কে বাংলা চুদার গল্প |  Bangla New Choti Golpo | Bangla 420 Golpo

বাসায় একা পেয়ে বন্ধুর মা কে বাংলা চুদার গল্প | Bangla New Choti Golpo | Bangla 420 Golpo

Share This
বন্ধুর মা কে চুদার গল্প
সেদিন ছিল সোমবার…আমি নিরবের বাসায় গিয়ে দেখি বাসায়
কেউ নেই…আন্টি একটা….উনার পরনে ছিল আমার
সবচেয়ের পছন্দের মেক্সি…হাতা ছোট..গলার দিকে একটু
বড়…উনি কখনই ব্রা পরেন না…ডাবের মত ম্যানা সব সময় আমায়
ইশারা করে ডাকে…তো সেদিন উনি ব্রা পরেন নি…গলার
দিকে সবকয়টা হুক ছিল খোলা…মাইয়ের উপরের অংশটা দেখা
যাচ্ছিল…আমার চোখ বার বার ওদিকে যাচ্ছিল…আমি কথা বলার
সময় উনার মাইয়ের দিকে তাকিয়ে কথা বলছিলাম…আর কথা বলার
সময় অনন্য মনস্ক হয়ে যাচ্ছিলাম…মাই থেকে চোখ সরাতে
পারছিলাম না….আমি যে উনার মাইয়ের দিকে তাকাচ্ছি বার বার এটা
অনেকবার অনার চোখে পরেছে…মাই থেকে চোখ
অনেকবার সরে সরে গুদের দিকে চলে যাচ্ছিল…উনার
চোখের কামুক চাওনি আমায় আরো পাগল করে দিতে
থাকে….আমার সোনা ফুলে প্যান্ট উচু হয়ে যায়..আর আমি
বার বার হাত দিয়ে নিচের দিকে নামাতে থাকে…এ বেপ্যারটিও
আন্টির চোখে পরে….
আমি : আন্টি, নিরব কই?
আন্টি : ও তো ওর বাবার সাথে মার্কেট এ গেছে…আমাকে
বলেছে তুমি আসলে যেন বসতে দেই…
আমি : বাজে মাত্র ১১ টা..আসতে আসতে তো মনে
হচ্ছে দেরী হবে….
আন্টি : টা তো একটু হবেই….তুমি বস….আমি চা দেই…নাকি অন্য
কিছু খাওয়ার ইচ্ছা হয়?
আমি : না না আন্টি..আমি কিছু খাব না..পেট ভরা…
আন্টি : অনেক কিছু আছে পেট ভরা থাকতেই খেতে হয়…
টিপে টিপে,চুসে চুসে,কামড়ে কামড়ে….খেতে ইচ্ছা
করে….???
(আমি স্পষ্ট বুঝতে পারছিলাম উনি কি মিন করেছেন )
আন্টি : যা হোক..বস আমি চা বানিয়ে আনি…দুধ চা…নাকি…তারপর
তোমার সাথে গল্প হবে…তুমি বস…
(আগের দিন কম্পিউটার এ পর্ন মুভি দেখে আমার সেক্স
করার ইচ্ছা ছিল চূড়ান্ত পর্যায়… আন্টি রান্না ঘরে গেলেন চা
করতে….গুন গুন করে গান করছেন…আমি আমার খারাপ ইচ্ছা
আর ধরে রাখতে পারলাম না..আমার সোনা বাবাজির ও নরমাল
হওয়ার কোনো খোজ নেই…বিশেষ করে আন্টিকে
দেখে বেরিয়ে আসতে চাইছে…আন্টির মনের যত
আশা,আকাঙ্খা,ইচ্ছা,কামের জ্বালা সব নিভিয়ে উনাকে পরম শান্তি
দেয়ার কথা মাথায় চলে আসল..আমার এত দিনের আসাটাও
পূরণের একটা বিরাট সুযোগ..আমি ভালো-মন্দ গেন হারিয়ে
আমার আশা পূরণে মগ্ন হয়ে পরলাম…আমি উঠে গিয়ে দরজা
চেক করে আসলাম…ভালো ভাবে সব লক করে
দিলাম….তারপর রান্না ঘরের দিকে এগিয়ে গেলাম…দেখি আন্টি
দাড়িয়ে দাড়িয়ে চা বানাচ্ছেন আর গুন গুন করে গান
গাইছে….আমি সরাসরি গিয়ে কাপড়ের উপর দিয়ে আন্টির
তরমুজের মত পাছার খোজের মধ্যে হাত রাখলাম..হাতের
তালু দিয়ে পাছা চেপে ধরলাম আর মধ্যমা আঙ্গুল পাছার
খোজের মধ্যে ঢুকিয়ে পাছা চাপতে লাগলাম…আন্টি আমার
দিকে মাথা ঘোরালেন)
আন্টি : বাব্বা !!! প্রথমেই পাছার মধ্যে হাত…কেন….আন্টির
অন্য কিছু পছন্দ হয় না???
(আমি পাছার মধ্যে অনবরত হাত চালাতে থাকি আর আন্টির ঘাড়ে
চুম খেতে থাকি…আর আন্টি উনার ডান হাত দিয়ে আমার সোনার
উপর রেখে ঘসতে থাকে
আন্টি : আঃ..হয়ছে..সর দেখি..চা বানাতে দাও…এত দিন পরে
আন্টির মনের কথা বুঝতে পেরেছ….
(আমি আন্টিকে আমার দিকে ঘুরিয়ে দুই হাত দুই মাইয়ের উপর
রেখে চাপতে থাকি…আন্টি সেই কামুক দৃষ্টিতে আমার দিকে
তাকিয়ে দাত দিয়ে ঠোট কামরাতে থাকে..আমি মেক্সি
কাচতে কাচতে উনার গলা অব্দি উঠালাম…তাপর মাইয়ের কালো
রঙের শক্ত বোটা মুখে পুরে চুষতে থাকি…উনার মাই ছিল
আমার মনের মতই…এত বড় বড় মাইয়ের মালিকিন হতে পারাটাও
ভাগ্যের বেপ্যার…আমি ডান বা করতে করতে কামড়ে
কামড়ে মাইয়ের বোটা চুষতে থাকি…এক হাতে চাপতে থাকি
আর আরেক হাতে চুষতে থাকি…সুধু বোটা নয় চেটে
চেটে পুরো মাইটাই ভিজিয়ে দেই…আমি চুক চুক করে উনার
মাই চুষতে থাকি.. )
আন্টি : এই আসতে আসতে খাও না…মাইয়ে দুধ চলে
আসবে তো…
আমি : আসুক না..আমি সব খেয়ে নেব..
আন্টি : ইশঃ সখ কত…এত দিন ধরে আমার মাই গুলোকে কত
কষ্টই না দিয়েছ…আর এখন এসেছে…সত্যি সত্যি যদি দুদ
চলে আসে না…পুরো টা না খেয়ে যেতে দেব না…
ইশ..এত করে বলছি একটু আসতে যদি খায়..
(আন্টি উনার মাই থেকে আমার মুখ সরিয়ে নিয়ে হাত ধরে
উনাদের বেড রুমে নিয়ে গেলেন… দরজা লাগিয়ে
দিলেন….তারপর বিছানার উপর শুয়ে মেক্সি কোমর পর্য্যন্ত
কেচে দুই উরু দুই দিকে ফাকিয়ে দিয়ে বললেন )
আন্টি : নাও..যা করার কর …তোমার বন্ধু চলে আসার আগ
পর্যন্ত সময়…..
আমার সামনে প্রকাশিত হলো বহুল প্রতিক্ষিত মেয়েদের
গুদ….গুদের মধ্যে চুল ছিল …চুলের মাঝখানে একটি ছেদ্যা…
ছেদ্যাটি বেয়ে বেয়ে পাছার ফুটোর সাথে এসে
মিশেছে.. গুদের মধ্যে ঠোট ছিল…অনেক মেয়েদের
ঠোট হয় অনেকের হয় না…উনার বেলায় ছিল…উনার দুই উরুর
মাঝখানে গুদ্টা দেখতে অনেক সুন্দর লাগছিল …আমি
আসতে আসতে করে আমার আঙ্গুল উনার গুদের ছেদ্যার
মধ্যে নিয়ে রাখলাম…..গুদটি ছিল খুবই নরম এবং গরম..বল
গুলো তেমন বড় ছিল না..আর খুবই মসৃন বাল …আমি ছেদ্যার
মধ্যে আঙ্গুল রাখতেই আমার আঙ্গুল ভিজে যেতে
থাকে…আমি বুঝলাম একেই কামরস বলা হয়…আমি আঙ্গুল
গুদের মধ্যে ঢুকিয়ে নাড়াতে থাকলাম…উনার গুদের মধ্যে
আমার পুরো আঙ্গুল ঢুকাতে কোনো সমস্যাই হলো না…
আমার আঙ্গুল ঢুকিয়ে খিচতে থাকি তারপর মধ্যমা আঙ্গুল
গুদের মধ্যে ঢুকাতে থাকি আর বের করতে থাকি …তারপর
মাটিতে বসে আমার মুখ উনার গুদের উপর নিয়ে রাখলাম..উনার
গুদের ঠোট আমার মুখে ঢুকিয়ে চুষতে থাকি..গুদ চোষার
কোনো পূর্ব অভিজ্ঞতা না থাকলেও জীবনের প্রথম গুদ
চোষার কাজটা করতে কোনো সমস্যা হলো না…আমি আমার
উনার গুদের ছেদ্যার দুই দিকে হাত রেখে টান মেরে ফাক
করে জিব্বা গুদের ভিতরে ঢুকিয়ে চেটে চেটে
খেতে থাকি…আমার জিব্বায় গরম অনুভব করতে থাকি….উনার
নোনতা নোনতা কামরস চেটে খেতে খুবই ভালো
লাগছিল…জিব্বা প্রায় অর্ধেকটা সূচল করে গুদে ঢুকিয়ে
কামরস খাচ্ছিলাম…উনি সুধু আহ আহ মাগো আহ আহ আওয়াজ
করতে থাকেন…এক পর্যায়ে জিব্বা গুদের উঅপর রেখে
বাল সহ পুরো গুদ্টা চেটে দিতে লাগলাম আমি আঙ্গুল
ঘুরিয়ে ঘুরিয়ে অঙ্গুলি করতে করতে গুদের মজা নিতে
থাকি তারপর হাতটা গুদ থেকে বের করে বললাম এবার কি আমার বাড়া ডুকাবো বললো হ্যা তার পর ডুকিয়ে আন্টি কে উল্ট পাল্টে প্রায় ১০ মিনিট চুদার পর ভোদায় মাল আউট করলাম আহ কি শান্তি মা আর আপুকে এক বিছানায় নিয়মিত চোদার বাংলা চটি গল্প_Bangla Incest Choti Golpo

আম্মুর আচোদা পোদ জোর করে চোদতে কি মজা _Incest ChotiI Golpo

আম্মুকে চুদে গর্ভবতী করে আজ আমার বোনের বাবা আমি তা কেউ জানে না_Bangla Choti

আম্মুকে চুদতে চুদতে ভোদা ব্যাথা করে পরে পোদ চুদলাম_Bangla Choti

বেশ্যা আম্মু আর বোনকে পালাক্রর্মে সারা রাতদিন চুদার গল্প_Incest Sex Golpo

বন্ধুর কামুকী মায়ের বড় বড় দুধ খাওয়া আর গুদ চোদার গল্প_Bangla Incest Choti Golpo
আপন মামী আজ আমার বিবাহিত স্ত্রী তাকে এখন নিয়মিত চুদি _Bangla Choti Golpo

ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018

চোদ সোনা তোর আন্টির ভোদাটা ফাটাইয়ালা এত দিনের অতৃপ্ত ভোদাটাকে একটু শান্তি দে_Latest Bangla Choti Golpo 2018

সেক্সী মামীকে চুদে গাভীন করে তার মাধ্যমে নিলা আন্টিকে ও চুদলাম_Latest Bangla Choti Golpo

সেক্সি মাসির সাথে প্রচন্ড নোংরামির চুদাচুদির গল্প_Bangla 420 Golpo

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages