মাঝরাতে খালি বাসায় সদ্য বিবাহিত আন্টিকে নিয়ে এক নিষিদ্ধ খেলায় মেতে উঠি | Bangla New Choti Golpo | Bangla 420 Golpo - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

মাঝরাতে খালি বাসায় সদ্য বিবাহিত আন্টিকে নিয়ে এক নিষিদ্ধ খেলায় মেতে উঠি | Bangla New Choti Golpo | Bangla 420 Golpo

মাঝরাতে খালি বাসায় সদ্য বিবাহিত আন্টিকে নিয়ে এক নিষিদ্ধ খেলায় মেতে উঠি | Bangla New Choti Golpo | Bangla 420 Golpo

Share This
আন্টিকে চুদার গল্প | Bangla Sexy Aunty | Bangla 420 Golpo
বিকাল বেলা আন্টি এসে মা কে বলল যে আঙ্কেল আজ তাদের বাড়ীতে নেই একা একা আন্টির ভয় করে, তাই আমাকে তার সাথে থাকতে। আন্টির এখনো কোন সন্তান হয় নাই। বাসাই শুধু আন্টি আর আঙ্কেল থাকে। আমার তখন ১৩ বছর। আমি ক্লাস ৭ এ পড়তাম। যেহেতু আমি ছোট তাই মা বলল ঠিক আছে রাহাত তুমার সাথে থাকব নি। আমি তখন বেস ভালই বুজি ।
 সেক্স সম্পর্কে কম বেশি জানা হয়ে গেছে। মেয়েদের শুধু কিস করেছি আর কিছু এখনও করতে পারি নাই। যাই হোক আমি আন্টির বাসাই রাত ১০ দিকে গেলাম। আমি যাওয়ার পর আন্টি আমাকে অনেক কিছু খেতে দিল। এরপর রাতে আমি আর আন্টি ঘুমাতে গেলাম। তখন শিতের দিন ছিল। অনেক শিত পরেছে। মাত্র একটা কম্বল ছিল। আন্টি বলল একটাতেই আমাদের হয়ে যাবে। আন্টি আমাকে শরির ঘেশে শুতে বলল। বলল ঘেশে ঘুমালে শিত কম করবে। আমি আন্টির এক বারে শরীরের সাথে লেগে গেলাম। আন্টি আমাকে এক হাত দিয়ে তার সাথে চেপে ধরে রইল। আমার মুখ টা তখন আন্টির দুধের কাছে ছিল। আমি আন্টির দুধ দেখতে লাগলাম। ব্লাউস এর উপর দিয়ে দুধের অরদেক্টা দেখা যাচ্ছিল। আন্টির ভিয়ে হয়েছে বেশি দিন হয় নাই। শরিরে সেক্স আর সেক্স। দুধ গুলো খারা খারা। আমার ছোট সোনাটা খারাতে লাগলো। আন্টি আমাকে চেপে ধরে রাখাতে আন্টির শরিরে আমার সোনার দাক্কা লাগলো। আন্টি আমাকে আরও চেপে ধরল। একটু পর আন্টি আমাকে আমার মাথটা আন্টির দুধের উপর জুরে চেপে ধরল। আমি শ্বাস নিতে পারছিলাম না তাই দুধের উপর কামর দিলাম। আন্টি আমাকে কিছুই বলল না। এক হাত আমার প্যান্ট এর ভেতর দিয়ে আমার সোনায় নিয়ে যেয়ে সোনা ধরে কস্লাতে লাগলো আর আমাকে বলল ভাল লাগে না। আমি অজান্তেই বললাম হ্যা। এরপর আন্টি তার ব্লাউস খুলে তার বড় বড় খারা খারা দুধ দুটি আমার মুখে দিয়ে বলল ইচ্ছে মত খাও আর টিপ। আমি দুধ দুটি জুরে জুরে টিপ্তে লাগলাম। আ কি মজা। এরপর আন্টি তার শরীরের সব কিছু খুলে আমাকে তার বোদার কাছে যেতে বলল । আমি বোদার দিকে গেলে আন্টি আমার মুখ বোদার মধ্যে চেপে ধরলেন। আমি আন্টির বোদা চেটে চেটে খেতে লাগলাম। এরপর আন্টি আমার সোনা মুখে নিয়ে খেতে লাগলো। একটু পর আমার সোনা দিয়ে পাতলা মাল বের হল। কিন্তু আমার সোনা খারিয়েই রইল। এরপর আন্টি একটু সময় আমার সোনা চেটে আমার সোনার উপর উঠে তার বোদার ভেতর আমার সোনা ঢুকিয়ে নিল। তারপর জুরে জুরে ঠাপাতে লাগলো। বোদার ভেতর কি গরম। আমার খুব ঠাপাতে ইচ্ছে করছিল। তাই আন্টিকে বললাম আন্টি আমি একটু ঠাপাব। এরপর আমি আন্টির উপর উঠে ঠাপাতে লাগলাম। আন্টির দুধ গুলো ঠাপানুর সাথে সাথে লাফাচ্ছিল। এরপর আন্টি কুকুরের মত করে তার পাছাটা উচু করে দিল। আমি পেছনে গিয়ে আমি আন্টির বোদাই আমার সোনা ঢুকিয়ে আন্টির দুই দুধ জুরে করে ধরে জুরে জুরে ঠাপাতে লাগলাম। কিছুক্ষন ঠাপানুর পর আমার সোনাই মাল চলে আসলো। আমি সব মাল আন্টির বোদার ভেতর দিয়ে দিলাম। এরপর রাতে আরও ৪ বার চুদা চুদি করেছি বিভিন্ন স্টাইলে। মা আর আপুকে এক বিছানায় নিয়মিত চোদার বাংলা চটি গল্প_Bangla Incest Choti Golpo

আম্মুর আচোদা পোদ জোর করে চোদতে কি মজা _Incest ChotiI Golpo

আম্মুকে চুদে গর্ভবতী করে আজ আমার বোনের বাবা আমি তা কেউ জানে না_Bangla Choti

আম্মুকে চুদতে চুদতে ভোদা ব্যাথা করে পরে পোদ চুদলাম_Bangla Choti

বেশ্যা আম্মু আর বোনকে পালাক্রর্মে সারা রাতদিন চুদার গল্প_Incest Sex Golpo

বন্ধুর কামুকী মায়ের বড় বড় দুধ খাওয়া আর গুদ চোদার গল্প_Bangla Incest Choti Golpo
আপন মামী আজ আমার বিবাহিত স্ত্রী তাকে এখন নিয়মিত চুদি _Bangla Choti Golpo

ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018

চোদ সোনা তোর আন্টির ভোদাটা ফাটাইয়ালা এত দিনের অতৃপ্ত ভোদাটাকে একটু শান্তি দে_Latest Bangla Choti Golpo 2018

সেক্সী মামীকে চুদে গাভীন করে তার মাধ্যমে নিলা আন্টিকে ও চুদলাম_Latest Bangla Choti Golpo

সেক্সি মাসির সাথে প্রচন্ড নোংরামির চুদাচুদির গল্প_Bangla 420 Golpo

২টি মন্তব্য:

  1. আমি রিয়েল সেক্স করি এবং সেক্স ভিডিওতে কাজ করি। আমার সেক্স ভিডিও দেখতে চাইলে আমার নামের উপর ক্লিক করে ভিডিও লিস্ট থেকে সেক্স ভিডিও দেখতে পারবে। কেউ যদি আমার সাথে রিয়েল সেক্স করতে চাও, তাহলে ভিডিওতে দেওয়া নাম্বারে কল দিও।❤❤Click on my name to see my sex video...okkk

    উত্তরমুছুন

Pages