রোজী ভাবির গুদ চুষে চুষে পাগল করে দিলাম - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

রোজী ভাবির গুদ চুষে চুষে পাগল করে দিলাম

রোজী ভাবির গুদ চুষে চুষে পাগল করে দিলাম

Share This

*** ভাবির গুদ চুষতে চুষতে ভাবিকে প্রায় পাগল
করে দিলাম ***
আমি জিসান (ছদ্দ নাম), অভি আমার খুব ভাল বন্ধু। বন্ধু
অভির অনেক সুন্দর নাদুস নুদস গার্ল ফ্রেন্ড
রোজী। এক নাইট পার্টিতে অভি রোজীর
সাথে পরিচয় করিয়ে দিয়েছিল, সেই থেকে
রোজী কে আমি ভাবী বলে ডাকি।
রোজী ভাবী অনেক সুন্দর ডান্স করে তা ঐ
পার্টতেই ভাল করে বুজে গেছি কারন উনার ডান্স
দেখে আমার শাহেনশাহ দারিয়ে চিৎকার করছিল।
দুঃখের ব্যপার হল নাইট পার্টিতে ডান্স করতে
করতে ভাবীর হাত আমার শাহেনশার উপর
অজান্তেই এসেছিল আমি লক্ষ্য করতেই ভাবী
মুচকি হেসে সরি বলে চলে গেল। ঐ রাতের
পার্টির পরঅভি এবং রোজী আমাকেনিয়ে
অনেক যায়গাতে বেড়াতে গিয়েছে। তাদের
সাথে গুরা গুরি আর আড্ডা বাজি করতে করতে ভাবির
সবচেয়ে মজার দুটি অব্যাস এর কথা জেনে
গেলাম তা হল- সেলফি আর কুলফি। ভাবী অনেক
সুন্দর তাই যেখানেই যাবে একটা সেলফী
তুলবেই – সেলফি না তুলতে পারলে উনার
কোন কিছুতেই মন বসে না। তাই আমরা মজা করে
ভাবিকে সেলফি ভাবি বলে ডাকি। ভাবীর কাছ
থেকে জেনেছি তার সবচেয়ে মজার খাবারহল
কুলফি। গত কিছুদিন আগে এক নামি দামি
রেস্টুরেন্ট এ খেতে বসেছি এমন সময়
অয়টার কে বললাম খাবার শেষে তিনটি কুলফি নিয়ে
আস প্লিস। আমার কথা সুনে ওয়েটার বল্ল এই
শীতে আমারা কুলফি বিক্রি করি না। আমার আর
ওয়েটারের কথা দেখে ভাবী এবং অভি হাসছিল
কিন্তু আমি যখন বললাম হাসছিস কেন? ওরা কোন
জবাব দিল না। ঐ দিন রেস্টুরেন্টে খাবার পর তারা
যার যার বাসায় চলে যাবে এমন সময় ভাবী বল্ল
জিসান তুমার সাথে অভি ব্যপারে কিছু কথা আছে।
আমি বললাম অভি ভাল ছেলে একে বলদের মত
সারা জীবন পেছনে রাখতে পারবে কোন
সমস্যা নেই। ভাবী বল্ল- অনেক গুরুত্ব পূর্ণ কথা
এখাণে বলা যাবে ণা দেয়ালের কান আছে পরে
দেখা কর প্লিস। আমি বললাম ঠিক আছে তাহলে
কোথায় দেখা করব? ভাবী বল্ল তুমাকে দেখা
করতে হবে না আমিই তুমার ফ্লাটে আসছি কাল
বিকেলে অভি জেন না জানে। আমি বললাম ঠিক
আছে কাল চলে আস বিকেলে। পরের দিন
বিকেল বেলা আমি সুয়ে আছি এমন সময় কলিং
বেলের শব্দ পেয়ে দরজা খুলতেইরোজী
ভাবী। আমাকে খালি গায়ে দেখেই ভাবী
হেসে বল্ল একি অবস্তা শরীরে এত লোম
কেন? আমিও মুচকি হেসে বললাম লোমের
মধ্যেই লুকিয়ে আছে সবচে গুরুত্বপূর্ণ জিনিস।
ভাবী হেসে ব্ল্ল দারাও তুমার সাথে একটা
সেলফী তুলে নেই। আমি দৌরে গিয়ে কাপড়
পরে নিলাম ভাবী সেলফি তুলতে পারে নি যার
ফলে ভাবী অনেক রাগ। আমি বললাম সরি ভাবী
আমি জানি তুমি রাগ করেছ আমি এখুনি শার্ট খুলেদিচ্ছি
তুমি যত পার সেলফি তুল। ভাবী কোন কথা বলে
না- তাই আমি ভাবী কে বললাম ঠিক আছে তুমার
মোবাইল দাও এখুনি আমার সাথে সেলফি তুলে
দিচ্ছি। ভাবী রেগে মেগে বল্ল ঠিক আছে
আমি সেলফি তুলব যদি আমার ফেবারিট কুলফি
খেতে দাও। তারপর আমি বললাম ঠিক আছে ভাবী
আমি পাশের দুকান থেকে কুলফি এনে দিচ্ছি।
তারপর, ভাবী রেগে মেগে জরিয়ে দরে
সেলফি তুলতে সুরু করল আর শাহেনসার
মদ্যেহাত দিয়ে বল্ল সালা আমি এই কুলফি চাই
দোকানের কুলফি চাই না। আমি বললাম ভাবী একি
করছ? ভাবী বল্ল সালা চুপ যা করছি তর আর আমার
ভালোর জন্যই করছি তুই শুধু আমার সাথে তাল
মিলিয়ে যা , লোম ওয়ালা কুলফি অনেক দিন যাবত
খাই না। কথাগুলো শুনে আমার সারা শরীরে
কারেন্ট পাস করে গেলো মনে হল। আমার
তখনও ব্যপারটা মাথার মধ্যে ঢুকছিলনা। নিজেকে
বিশ্বাস করতে পারছিলাম না যে রোজী ভাবি আমার
শাহেনসাহ কে হাতে নিয়ে খেলা করছে। আমিও
বুকটাকে ফিল করার জন্যে হাতটা ছড়িয়ে দিলাম।
আমার হাতটা ভাবীর হাতাকাটা ব্লাউজের উপর দিয়ে
টিপে টিপে ফোলা ভরাট বুকটা অনুভব করতে
লাগলাম। ভাবী হেসে আমাকে বল্ল এমন
আস্তে আস্তে এগুলে কি করেহবে এক ঘণ্টা
সময় যা করার এর মদ্যেই করতে হবে, দুই ঘণ্টা
পর অভির সাথে দেখা করার কথা। আমি কি করবো
বুঝতে পারছিলাম না, সবব্যাপারটা এতো তাড়াতাড়ি
ঘটে যাচ্ছিলো যে আমি একটু ঘোরের
মধ্যে দিয়ে যাচ্ছিলাম। আমি কোন কিছু না
ভেবে নিচু হয়ে ভাবী কে একটা কিস করলাম
গালে। এগিয়ে গেলাম রসালো ঠোঁটগুলোর
দিকে, শুষে নিলাম সবটুকু রস। সেই অদ্ভুত
অনুভুতির কথা বলে বোঝাতে পারবোনা। ভাবি
চোখ বন্ধ করে উপভোগ করলো ফিলিংসটা
আর তারপর আমার একটা হাত নিয়ে তার হাতা কাটা
ব্লাউজের ভিতরে ডুকিয়ে দিল, আমিও ময়দার
বস্তার মত চাপতে সুরু করলাম আর ভাবী শুধু আহ
আহ তুমি এনেক ভাল টেপা টেঁপি করতে পার
দেখছি। আমি গর্ভ নিয়ে বললামভাবী তুমি অনেক
সুন্দর ডান্স কর, আজ ড্যান্সের তালে তালে
তুমায় চুদতে চাই? ভাবী হেসে বলে অভি কে
একবার আমি বলেছিলাম ড্যান্সের তালে তালে
করার জন্য কিন্তু সে তা করে নি আজ তুমার সাথে
ড্যান্সের তালে তালে খেলব, এ কথা বলেই
ভাবী তার সমস্ত কাপড় খুলে উল্গগ হয়ে ডান্স
সুরু করে দিল। উল্গগ ডান্স দেখেই শাহানশাহ
টগবগিয়ে উঠল তা দেখে ভাবী নিজেই নাচতে
নাচতে এগিয়েএসে কোমল হাতে সোনাটা
ধরে মুখে ভরে দিয়ে চুষতে লাগলো একদম
এক্সপার্ট খারাপ ছবির নাইকাদের মতো। ভাবির নরম
কোমল ঠোটের স্পর্শে আমি শিহরিত হয়ে
উঠছিলাম। ভাবী বল্ল অভি এই কুলফি আমার
সবচেয়ে প্রিয় একটা খাবার। আমি বললাম কুলফির
সাথে একটাসেলফিতুলে রাখ অনেক কাজে
দিবে।
আমার কথা সুনে ভাবী জুরে জুরে কুলফি চুষতে
চুষতে সেলফি তুলছে জারফলে আমার মাল
ধরে রাখতে অনেক কষ্ট হচ্ছিলো তাই ভাবিকে
বললাম এখন চুষা বন্ধ কর প্লিস। আমার কথা সুনে
ভাবী চুষতে চুষতে বল্ল যদি আমাকে চুষে
দাও তাহলে বন্দ করব। আমি বললাম ঠিক আছে
চুষে দিচ্ছি, আমার কথা সুনে ভাবী সোনাটা
ঝাকাতে ঝাকাতে আমার মুখের সামনে দরতেই
আমি চুশা সুরু করে দিলাম। ভাবির গুদ চুষতে চুষতে
ভাবিকে প্রায় পাগল করে দিলাম, ভাবী মুখ দিয়ে
খিস্তি সুরু হয়ে গেল আমার সুনা মানিক আর জুর চুসা
দে আমার মাথার কির কিরি দূর করে দে শরীরের
যত জ্বালা মিতিয়ে দে। এসব খিস্তি দিতে দিতে
ভাবী মাল খসিয়ে দিল আমার মুখের মদ্যেই
আমিও অবাদ্যছেলের মত সব চেটে পুটে
খেয়ে নিলাম। তারপর, সময় নষ্ট না করে আমার
বাড়াটা ঢুকিয়ে দিলাম ওর গুদের মধ্যে। ওফ সেকি
অনুভুতি যেন স্বর্গে প্রবেশ করছি। টাইট গুদের
মধ্যে দিয়ে আমার শক্ত বাড়াটা যখন ঢুকছিল তখন
আমার পেটের নিচের দিকে শিরশির করা একটা
ফিলিংস হতে শুরু করলো। রসে ভিজে ভাবির গুদটা
একদম পিচ্ছিল হয়ে ছিল তাই একচান্সেই বাড়াটা
অর্ধেক ঢুকে গেলো। আমি জোরে একটা
ঠাপ দিতেই পুরোটা ঢুকে গেলো। ভাবী
ব্যাথায় ছটফট করে উঠলো। আমি কোমরটা
উঠানামা করি আর ভাবি দুই হাত দিয়ে আমারপাছাটা
চেপে ধরে আমার ঠাপগুলো আরও ভালভাবে
উপভোগ করতে লাগলো। আমি ভাবী কে
চোদার গতি বাড়িয়ে দিলাম। ভাবী দুহাত দিয়ে
আমারগলাটা জড়িয়ে ধরে আমার ঠোঁট ওর
ঠোটের মধ্যে নিয়ে চুষতে লাগলো আর
বল্ল একটা সেলফি তুলে রাখি, আমি হেসে
বললাম একটা কেন যতখুসি তত সেলফি তুলে রাখ।
ভাবী সেলফি তুলছে আর আমি মনের সুখে
থাপাচ্ছি। থাপাতে থাপাতে একটা তীব্র ভালো লাগার
স্বর্গীয় অনুভুতি আমাকে আচ্ছন্ন করে
ফেললো। সবটুকু মাল ভঁরে দিলাম ভাবির ভুদায়
ভাবী রেগে গিয়ে বল্ল সালা কিছু ক্ষণ পর অভির
সাথে দেখা করব যদি সে চুদতে যায় তাহলে সব
বুজে যাবে। আমি বললাম গোসল করে
ফেল্লেই হবে কোন সমস্যা নেই। ভাবী
রাগের ভাব দেখিয়ে বল্ল ভাল জিনিস ভাল করে
খেতে শিখ। তারপর ভাবী গোসল না করেই ভুদা
পানি দিয়ে পরিষ্কার করে আমাকে কয়েকটা কিস
দিয়ে চলে গেল আরবলে গেল এ কথা জেন
অভি না জানে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages