ভাবিকে চুদে চুদে ভোদা লাল করে দিলাম - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

ভাবিকে চুদে চুদে ভোদা লাল করে দিলাম

ভাবিকে চুদে চুদে ভোদা লাল করে দিলাম

Share This


আমার নাম রাতুল। আমি ক্লাস ১০ এ পড়ি। আমি খুব ভাল
ছেলে ছিলাম। মেয়েদের দিকে খারাপ নজরে তাকাতাম
না। তবে পাসের বাড়ির বউদের দেখতে ভাল লাগত। আমি
একদিন ঢাকাই যাই আন্টিদের বাসাই। আন্টিদের বাসায়
৩ টা রুম। ৩ টা রুম এ ৩ পরিবার থাকে। ৯ তলা বাসা। ৭
তলায় ওরা থাকে। তাদের পাশের ফ্লাট এ এক ভাবি
থাকে তার ২ বছরের মেয়ের সাথে। ভাই মালয়েশিয়া
থাকে। সেদিন রাতে সবাই নিচে কষ্ট করে ঘুমালাম।
পরের দিন সিদ্ধান্ত হল আমি পাশের বাড়ির ভাবির
সাথে থাকব কারন তাদের ২ টা রুম। আমি ভাবিকে
দেখেছিলাম না। সেদিন রাতে দেখলাম। খুব সুন্দর
দেখতে। দুধ খুব বড়। ঢাকা তে সবাই অনেক রাতে ঘুমাই
আর খুব দেরিতে ঘুম থেকে উঠে। আমি দ্রুত ঘুমালাম। খুব
সকালে ঘুম থেকে উঠলাম। বাথরুম ১ টা। বাথরুম এ যেতে
গিয়ে দেখি ভাবি রুটি বানাচ্ছে শুধু একটা nighty পরে
কিন্তু খুব পাতলা আর টাইট। ব্রা, পেন্টি সব দেখা
যাচ্ছে। আমি খুব লজ্জা পেয়ে গেলাম। আমি বাথরুম
সেরে আসার সময় ভাবি আমাকে ডেকে বলল যে এতো
সকাল করে ঘুম ভেঙে গেল। আমি বললাম আমার সকালে
ওঠা অভ্যাস। আমি চলে আসার সময় ভাবি বলল পালাচ্ছ
কেন। আমি কিছু না বলে রুম এ চলে আসলাম। ভাবি ১০
মিনিট পর আমার রুম এ এসে বলল আমাকে ভাল লাগচে
না। আমি বললাম তা না। ভাবি তখন বলল দেবর হল আর এক
স্বামি। আমার ৭ ইঞ্চি তখন খারা। সেটা দেখে ভাবি
বলল তাহলে আমারি ভুল। আমাকে এইভাবে তোমার
সামনে আসা ঠিক হয় নি। তাই বলে সেই nighty ও খুলে
ফেলল। আমার মাথা খারাপ হয়ে গেল। তাও চুপ করে বসে
রইলাম। ওইভাবে ভাবি আমার সামনে ঘুরতে থাকল। আমি
না পেরে বললাম ভাবি কিছু পরে আসেন। ভাবি তখন বলল
স্বামির কাছে কিসের পরদা। আমি তখন বললাম ভাবি কি
চান? ভাবি বলল আমি যা বলব তাই করবে? না করলে
তোমার আম্মু কে বলব যে তুমি আমার সাথে খারাপ
ব্যবহার করেছ। আমি বললাম না প্লিজ এমন করবেন না।
তখন বলল এইতো সোজা হয়েছ। এখন সুয়ে পড়। আমি বললাম
কেন। ভাবি বলল কাজ আছে। আমি সুয়ে পরলাম। ভাবি
তখন এসে আমার জামা কাপড় খুলে দিল। আমি থামানোর
চেষ্টা করলাম কিন্তু আমার সব কিছু খুলেই আমার ৭ ইঞ্চি
তার মুখে পুরে নিল। আমার মাথা খারাপ হয়ে গেল। আমি
আরামে ছটফট করতে থাকলাম। ৫ মিনিট পর উঠে আমার
পেটের উপর বসল। বসে আমার সামনে তার টাইট ব্রা খুলে
ফেলল। দুধ দেখছি ঝুলে গেল। খুলে আমার হাট তার দুধ এর
উপর রাখল। আমার তো খুব মজা লাগছিল। আমি জোরে
জোরে টিপতে লাগলাম। ভাবি তো চোখ বন্ধ করে আ আ
আ আ......... আস্তে আস্তে......... বলতে লাগল। পরে সে
আমাকে কিস করতে থাকল। পরে সে নিজের পেন্টি খুলে
তার গুদ চুসে দিতে বলল। আমি বললাম পারব না কারন
আমি আগে করি নি। পরে সে জোর করে আমাকে তুলে
আমার মুখ তার গুদে চেপে ধরল। আমার রস খেতে বাধ্য
করল। পরে মজা পেয়ে জোরে জোরে চুস্তে লাগলাম।
ভাবি তো চোখ বুঝে চিল্লাতে লাগল। পরে ভাবি
আমাকে তার গুদ থেকে তুলে আমার বাড়া ডুকাতে বলল।
আমি জানতাম না যে আস্তে ডুকাতে হয়। জোরে এক ঠাপ
দিলাম। ভাবি বিছানার চাদর ধরে জোরে চিল্লিয়ে
উঠল। আমি তাও ওইসব কিছু না ভেবে ঠাপাতে লাগ্লাম।
সে গালি দিতে দিতে কিছুক্ষণ পর থামল। আর গোঙাতে
থাকল। হঠাত ভাবি কাপ্তে লাগল আর রস ছারল। ১০-১২
মিনিটের মাথায় মাল বের করলাম।এর মধ্যে ভাবি ২ বার
রস ছেরেছিল। তারপর ভাবির দুধ এর উপর সুয়ে পরলাম।
বাড়া গুদে ঢুকানোই থাকল। পরে ভাবি বুঝতে পারল আমি
মাল তার গুদে বের করেছি। সে আমাকে বলল এটা তুমি
কি করলে। সব মাল আমার গুদ এ ফেললে। সে পরে কিছু না
বলে চলে গেল বাথরুম এ। যে কইদিন ছিলাম ভাবিকে
সারারাত চুদেছিলাম। চলে আসার দিন রাতে ভাবিকে
একভাবে চুদেছিলাম। এটাই আমার ১ম কাওকে চুদা। আমি
ঢাকা থেকে চলে আসার পরে ভাবির সাথে ২ বছরের
বেশি দেখা হয়েছিল না। একদিন আমার বড় ভাই অতুল এর
বিয়ে ঠিক হয়। বিয়েতে অনেকে এসেছিল। ভাবিও
এসেছিল। আমি তখন H.S.C exam দিয়ে বাসায় বসে আছি।
সেইদিন আমি তাদের সাথে আমাদের ঢাকার আন্টিদের
সম্পর্ক জানতে পারি। নিজের ভাই এর বিয়েতে সেই
ভাবিকে দেখে খুব অবাক হলাম। আরও সুন্দর হয়েছে।
পাতলা শাড়ি পরে খুব সুন্দর লাগছিল। দুধ এর সাইজ আরও
বড় হয়েছে বলে মনে হচ্ছিল। মন বলছিল ভাবিকে গিয়ে
সেই পুরাতন দিনগুলির মত জোরিয়ে ধরি। ভাবছিলাম
ভাবির সাথে লুকিয়ে সময় কাটাবো কিন্তু হল না। জানতে
পারলাম ভাই বিদেশ থেকে ফিরে এসেছে। বিয়ে হয়ে
গেল আর সবাই চলে গেল। আমার মন খুব খারাপ হয়েছিল।
কিন্তু ২ মাসের মাথায় নতুন ঘটনা ঘটল।।। আমার রেজাল্ট
ভাল হল। তাই পড়তে ঢাকার এক ন্যাশনাল ইউনিভারসিটি
তে ভরতি হলাম। ভাইয়ারা ঢাকা থাকতো তবে আমি
তাদের বাসায় থাকলাম না। আমি থাকলাম তাদের
পাসের বাড়ির একটা রুমে। আমি রান্না করতে পারতাম
না বলে ভাইয়াদের ওখানেই খেতে যেতাম। ভাইয়া
অফিস চলে গেলে আর আমি ইউনিভারসিটি তে না
গেলে ভাইয়াদের বাসায় গিয়ে ভাবির সাথে গল্প
করতাম আর ভাবিকে চুদতাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages