ঠাপাও বাবা তোমার মাগিবাজ মেয়েকে আরোও জোরে জোরে ঠাপাও যেনো আর বাইরের ছেলেকে আর না দিয়ে চুদাই_Incest Choti Golpo - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

ঠাপাও বাবা তোমার মাগিবাজ মেয়েকে আরোও জোরে জোরে ঠাপাও যেনো আর বাইরের ছেলেকে আর না দিয়ে চুদাই_Incest Choti Golpo

ঠাপাও বাবা তোমার মাগিবাজ মেয়েকে আরোও জোরে জোরে ঠাপাও যেনো আর বাইরের ছেলেকে আর না দিয়ে চুদাই_Incest Choti Golpo

Share This
Incest Choti Golpo
আমি জেনি। বয়স ১৭। ১৭ বছরের একটা মেয়ের জীবনে যা লাগে মোটামুটি যা লাগে বলতে গেলে সবই আমার আছে। ভাল কাপড়-চোপড়, বন্ধু-বান্ধব সুখের ঘর। সবই আছে, শুধু একটি জিনিষ ছাড়া। আর তা হল মা।
ঘটনা এমন যে আমার জন্ম দেবার সময়-ই আমার মা মারা যায়। ছোটবেলা থেকে মা মরা মেয়ে হিসাবে ফুফু-দাদীর কাছ থেকে যে ভালবাসাটা পেতে হয় তা কিন্তু আমি কখনো পাইনি। আর তার কারন হচ্ছে আমার বাবার বিয়ে না করা। পুরুষ নাকি ৭০এও বউ মরার পর কবরে শোয়ানোর আগে বিয়ের কথা চিন্তা করে। কিন্তু প্রেম করে ২৩ বছরে বিয়ে এবং ২৪ বছরে বিপত্নীক হওয়া আমার বাবার কড়া নির্দেশ যে, আমি যেহেতু মেয়ে সন্তান তাই কোন সৎ মা আমাকে মেনে নেবে না আর তাই বিয়ের কথা বাড়িতে মুখেও তোলা যাবে না। সবাই ভেবেছিল যে হয়তো কিছুদিন গাই-গুই করবেন তারপর ঠিকই বিয়ের পিড়িতে বসবেন। কিন্তু যেমন কথা তেমন কাজ তিনি বসে রইলেন ঠা ব্রহ্মচারী হয়ে। আর তাই ফুফু-দাদীর কাছ থেকে ছোটবেলা হতেই শুনে আসছি মা খাওয়া-বাপ খাওয়া মেয়ে আমি। যদিও এসব হচ্ছে বাতিল কথা, কারন আমার এ গল্প আমার মা বা বাবাকে খাওয়া নিয়ে নয় বরং আমার বাবার আমাকে খাওয়া নিয়ে।
সে যাই হোক, বড় হতে হতে আমার জীবনে আমি যা পেয়েছি তা হল বাবার অজস্র ভালবাসা। কোনদিন বলতে পারব না যে কোথাও এতটুকু মায়ের কমতি ছিল আমার জীবনে। বাসায় মহিলা কাজের লোক রাখলে লোকে কি বলবে এ ভেবে বাসায় কাজের লোকও ছিল না। যা করতেন বাবা একাই করতেন আর এক বুয়া এসে শুধু থালাবাসন মেজে দিত।
বাবার একাকীত্ব আমাকে একসময় খুব কষ্ট দিত। বিশেষ করে তখন পর্যন্ত যখনাব্দি আমি তার সাথে সাথে সবসময় কাঁটাতাম। একটা বয়সের পর সেটা আর সম্ভব হয়নি। আমি মেতে যাই আমার বন্ধু-বান্ধবে। পূর্ণ স্বাধীণতা ভোগ করায় মোটামুটি ১৪ বছর বয়স থেকেই আমি পার্টি আর পার্টিবয়দের মাঝে ডুবে যেতে থাকি।
দুঃখজনক হলেও সত্যি যে আমি হচ্ছি যাকে বলে ছেলে খাওয়া মেয়ে। ১০ বছর বয়সের কিস যে ১২তে টেপাটেপি ১৪তে চোষাচুষি আর ১৫তে নতুন নতুন ছেলে টেস্ট করে দেখায় পরিণত হবে তা আমি কোনদিন বুঝিনি।
হ্যা যা বলছিলাম মোটামুটি ১০ বছর বয়সেই সেক্স টেপ দেখা শুরু করে আমি নিজেকে পাঁকিয়ে নিচ্ছিলাম। আর ১২ থেকে শুরু হয় পূর্ণদমে টিপা আর চুষা। তাই ১৬ বছরের মাঝেই আমার দেহ হয়ে ওঠে পর্ণনারী। আমার বুক তখন ফুলে তালগাছ। টাইট ভাজিনা আর এ্যাস। যাকে বলে যে কোন পুরুষের আল্টিমেট আকর্ষণ। আমি আমার শরীরের চাহিদা যে আছে ভালই বুঝতাম আর তা খুব উপভোগও করতাম। ছেলেরা যখন আমার স্তনের দিকে বারবার চোরা দৃষ্টি হানত তখন অসাধারণ লাগত।
আমার শরীরের কারনেই ছেলেরা আমার আগে-পিছে ঘুরত। অনেকে আবার বলত, I love you; আমি আবার ঠাট্টা করে বলতাম, I dont want love, I only want to have sex ছেলেদের আমার চেনা ছিল তারা তো ওটাই শুধু চায়
তবে যে ঘটনা বলতে আমার এ গল্পের অবতারণা তা প্রায় ২৫-৩০ ছেলের সাথে সেক্স করার পর আমার ১৬তম জন্মদিনের কাছাকাছি এক সময়ের। দিনটা খুব গরম ছিল। বেলা ৪-৫টা হবে। আমি সাধারণত ৮-৯টার আগে ফিরি না। কিন্তু সেদিন এক ছেলের সাথে গিয়েছিলাম উত্তরাতে এক ফ্ল্যাটে। বেচারা ৫মিনিটো আমার ভেতরে না রাখতে পারায় বাসায় চলে আসলাম। আমার কাছে বাসার এক্সট্রা চাবি থাকায় নক না করে ঢুকে যাই।
আমি সাধারণত প্রথমে ঢুকেই বাবার সাথে দেখা করি। তাই বাবার রুমের দিকে এগুলে আমি শুনতে পাই বাবা শিৎকার করছে। পর্দা সরিয়ে দেখি বাবা শুয়ে শুয়ে আরামসে একটা ছবি দেখছে আর খেচছে। আমি যে সেখানে তিনি তা খেয়ালই করেননি। তিনি খেচতে খেচতে পাশ ফিরে হঠাৎ আমায় দেখে চমকে উঠেন। তখন বাবার চেহারাটা দেখার মত ছিল। হাতে দাড়ানো ধণ দিয়ে মাল পড়ছে আর মুখে লজ্জার অভিব্যক্তি। আমি কিছু না বলে তাড়াতাড়ি রুম থেকে বেরিয়ে যাই।
সেদিন থেকে আমার খুব খারাপ লাগা শুরু করে। সত্যি ভাবলে আমার ১৬ বছরে বয়সে যদি গুদের এত কুড়কুড়ানি (আমার ভাষার জন্য মাফ চেয়ে নিচ্ছি, একবার আমাদের পাশের বাসার কাজের ছেলে আমাকে চোদার সময় খিস্তা-খেউর করছিল, সেখান থেকে খিস্তির প্রতি একটা আলাদা টান আছে) থাকতে পারে, তবে আমার বাবার সেই গত ১৬বছর ধরে আচোদা কাটাতে কি কষ্ট হয় না? তবে মিথ্যে বলব না, কষ্ট যে শুধু বাবার জন্য হচ্ছিল তা না, কষ্ট আমার নিজের জন্যও হচ্ছিল। কারন জীবনে এত ছেলে আমায় চুদেছে, কিন্তু এরকম বাড়া কখনো দেখেছি বলে মনে পড়ে না।
তারপর থেকে আমি চিন্তা করতে থাকি কি ভাবে বাবার আর আমার দুজনেরই কষ্ট মেটানো যায়। যদিও বাবার সাথে চোদাচুদির চিন্তা আমাকে বড্ড বেশি অপরাধী করে তুলছিল, তারপরও আমি মাথা থেকে চিন্তাটা বাদ দিতে পারছিলাম না।
সব ভেবে চিন্তে আমি সিদ্ধান্ত নেই আমার জন্মদিনের দিন যা করার করতে হবে। সাধারণত আমার জন্মদিন খুব ছোট করে শুধু বাবা আর আমি মিলে কাঁটাই। জন্মদিনের দিন বাবা প্রতিবারের মত কেক নিয়ে আসল, যদিও এবার ১৬বলে একটু বড় কেক।কেক কেঁটে খাওয়া-দাওয়া করে আমরা গল্প করছিলাম। গরমের কারনে বাবা ছিল খালি গায়। আমি বাবার লোমশ পুরুষালী বুক দেখে ভেতরে ভেতরে জল কাঁটতে শুরু করেছি। একসময় আর না সহ্য করতে পেরে বাবার পাশে গিয়ে বসলাম, তার হাত ধরে বললাম,- বাবা তুমি খুব একা তাইনা?
- তাতো বটেই রে। তোর মা চলে গেল ।তবুও তার জায়গায় তুই আছিস । আমিও তাই মনে করি।তার জায়গায় আমি।
- হুমমম।
- আচ্ছা তুমি কেন কোন সঙ্গী বেছে নাও না
- প্লিজ তুইও আবার শুরু করিস না বিয়ের কথা।বুঝলি তোকে তাইলে ভালবাসায় ভাগ বসবে।
- শোনো আমিও চাইনা তুমি কাউকে বিয়ে কর।বা অন্য কাউকে সঙ্গী বানাও আমি বলছিলাম আমার কথা
-মানে?
এবার আমি ক্ষেপে যাই। বাবার নিপলস দেখে আর ধনের কথা চিন্তা করে তখন আমার মাথায় আগুন।
-মানে তোমার ল্যাওড়া। এই বলে আমি বাবার নিপলসে সাক করা শুরু করলাম।
বাবা আমায় ছিটকে ফেলেন। আমি আরো রেগে গিয়ে বলি-
তুমিই বল আমি মায়ের জায়গায়, তাইলে মাকে যেমন চুদছো আমাকেও চোদো, বাসায় বসে খেচতে পারো আর সামনে এমন মাল তার ভিতরে মাল ফেলতে পার না। কি পুরুষ আর কি মুরোদ। আবার ধণ দেখি ঠিকই খাড়ায়।
বাবা তার লুঙ্গির দিকে তাকিয়ে দেখে তার বাড়া তখন ফুলে তালগাছ। তোতলাতে থাকে বাবা। আমি এই সুযোগে আবার বাবার কাছে গিয়ে তার ঠোঁটে ঠোঁট রাখি। বাবা ইতস্তত করলেও এবার আর তেমন বাঁধা দেয় না। আমি সুযোগ বুঝে আমার ডান হাত দিয়ে তার নুনুতে আদর করতে থাকি।
এমন ভাবে প্রায় মিনিট দুই কাঁটানোর পর যখন ছাড়ি তখন দেখি বাবা রীতিমত হাপাচ্ছে। ভয়ই পাই আমি বলি, বাবা ঠিক আছ? পানি খাবে?
বাবা আমার দিকে একটা দীর্ঘশ্বাস ফেলে বলে, না মাগি তোকে খাব।
এই বলে বাবা আর আমাকে কোন সুযোগ দেয় না। আমার চুল ধরে কাছে টেনে নেয়। তারপর আমার ঠোঁটে পাগলের মত কামড়াতে থাকে, চুমু দিতে থাকব। সত্যি বলব কোনদিন কোন ছেলে এত প্যাশন নিয়ে আমায় চুমু খায়নি। এ কারনেই আসলে বলা হয় বাবা মেয়ের সম্পর্কই আলাদা।
চুমু খেতে খেতে বাবা আমাকে জড়িয়ে ধরে ঘাড় কামড়ে ধরে আর আমার পাছায় হাত বুলাতে থাকে। তারপর জোরে জোরে টিপতে থাকে আমার দুধ। আমার ডান দুধটা কাপ বানিয়ে টেপে সর্বস্ব বল দিয়ে। যদিও একটু ব্যাথা পাচ্ছিলাম কিন্তু কিছু বলিনি। আমি বুঝলাম এতদিন যাদের ছেলে ভেবেছি তারা ছিল হিজরা আজ একজন সত্যিকারের পুরুষ চুদছে আমায়।
হ্যা যা বলছিলাম, তারপর বাবা হ্যাচকা টানে আমার জামা উঠিয়ে ফেলে খুলে ফেলে আমার ব্রা। বাবার সামনে তখন আমি পুরো টপলেস।
-বাপরে মাগীর কি দুধ! এই কথা বলে বাবা প্রায় ঝাপিয়ে পড়ে আমার মাইয়ের উপর। চুষতে থাকে জোরে জোরে। আমি বলতে থাকি চুষতে চুষতে শেষ করে দাও আজ। তোমার সবকিছু।
বাবা একটা মাই হাতে নিয়ে আরেকটা চুষতে থাকে। আমি আনন্দে আঃ উঃ করতে থাকি। বাবা ধীরে ধীরে নিচের দিকে নামে। জিভ দিয়ে আমার পেট চাটতে চাটতে আমার নাভীতে গিয়ে থামে। নাভীতে দিতে থাকে রাম চাটা। আমি মনের অজন্তেই পা মেলে দিই, যেন মনে হয় বাবাকে বলছি, বাবা আস। তোমরা ঠাঁটানো বাড়াটা ঢুকিয়ে আমাকে শান্তি দাও।
Teen girl solo mast ...
নাভী ছেড়ে তারপর বাবা আমার বোদার দিকে নামে। মুখ দিয়ে আমার প্যান্টের ফিতা খুলে। আমি ভেবেছিলাম যে এখন মনে হয় তার রডটা আমার ভেতর ঢুকাবে বা বোদা চাঁটবে। কিন্তু বাবা আমার গাতে শুধু একটা কিস করে তার আশপাশ চাঁটতে লাগল। আমার তখন পড়িমরি অবস্থা। খেপে গিয়ে বললাম,
- খাঙ্কির পোলা নিজের মেয়েক এত কষ্ট দিতে লজ্জা লাগে না? ঢুকা শালা তোর বাড়া।চুদে চুদে শেষ কর আমারে।
বাবা এই কথা শুনে একটু হাসলেন। কিন্তু বাড়া না ঢুকিয়ে জিব দিয়ে চোদা শুরু করলেন। প্রায় পুরোটা মনে হয় ঢুকিয়ে দিল আমার গাতে। এভাবে কিছুক্ষণ করার পর বললেন, কি মাগী এইবার রেডি চোদন খাওয়ার জন্য। আমার উত্তরের কোন অপেক্ষা না করেই বাবা তার লাওড়া আমার গুদের মাথায় সেট করল। আমার দিকে তাকিয়ে চোখটিপি দিলে আমি বললাম,
মাদার চোদ জলদি ঢুকা।
বাবা প্রথমে নিচু হয়ে আস্তে আস্তে ঢুকাতে লাগল। বাবার অল্প ঢুকানোতেই আমি বুঝলাম যতই পোলাখোড় হইনা কেন এর ধণ আমার গুদে সহযে ঢুকবে না। বাবা আমার পা দুটা ফাঁক করে তার কাঁধে তুলে দেয়। তারপর নিচে হয়ে আমার দুধ চুষতে চুষতে ঢুকাতে থাকে। আমার প্রথম দিকে কষ্ট হলেও ধীরে ধীরে আমি সহয হতে থাকি। আর এ সুযোগেই একবার একগোত্তায় পুরা ৯ইঞ্চির লোহার মত বাড়াটা আমার ভিতরে ঢুকিয়ে দেয়। আমার মনে হচ্ছিল যে কেউ মনে হয় ছুরি ঢুকিয়ে দিয়েছে। সে অবস্থায় বাবা কয়েক সেকেন্ড বিশ্রাম নিয়ে তারপর ধীরে ধীরে বের করতে থাকে। আর তারপর যা হয় তা হচ্ছে রামঠাপ। বাবা আমার মুখ চেপে ধরে পশুর মত তার স্টিল শক্ত লোহার মত গরম বাড়াটা আমার ভেতর ঢুকাতে আর বের করতে থাকে। আমার মাঝে প্রায় জ্ঞান যায় অবস্থা। জীবনে ১০০+ বার চুদাচুদির অভিজ্ঞতার পরও আমার এই অবস্থা। এভাবে বাবা প্রায় মিনিট সাতেক থাপাবার পর বলে যে বাবার মাল বের হবে।
সেদিন তাড়াহুড়ায় কনডম ব্যবহার করা হয়নি। তাই বাবা তাড়াতাড়ি গুদ থেকে ধনটা বের করে আনে। বাবা হাত মেরে মাল বের করতে গেলে আমি বলি,
- দেও যেইটার জন্য পৃথিবীতে আসছি সেটাকে একটু আদর করে দেই।
বাবা তার ধনটা আমার কাছে আনলে আমি তাকে অবাক করে দিয়ে মুখে নিই বাড়াটা। আর তারপর রামচোষা শুরু করি। আরো দুমিনিট পর বাবা কিছু না বলেই আমার মুখে ফ্যাদা ছেড়ে দেয়। আমিও খেয়ে নিই চেঁটেপুটে।
সেদিন বাবার হাতে আরো তিনবার চোদন খেয়েছি। শেষবার আমিই বাবার উপর উঠে তার সোনা নাচিয়ে নাচিয়ে চোদন খেয়েছি।
ঐদিনের পর হতে বাবা সুযোগ পেলেই আমাকে ঠাপান। মাঝে মাঝে আমার মাসিক চলাকালীন সময়ে বাবার চোদন উঠলে বিচি চুষে বাবার সেক্স নামাই। কয়েকবার আমার অনুরোধে কনডম ছাড়াই বাবা আমার মধ্যে মাল ফেলেছেন। তবে এসব ব্যাপারে সবসময়ই দ্রুত মায়া পিল নিয়েছি।
এখন আর আমার বাবাকে একাকী লাগে না। মনে হয়, আমিতো আছি। কেউ বলতে পারবে না, আমার জন্য বাবা অসুখী।
বাবার জন্য এতটুকু আত্মত্যাগতো আমরা সকলেই করতে পারি।
মা আর আপুকে এক বিছানায় নিয়মিত চোদার বাংলা চটি গল্প_Bangla Incest Choti Golpo

আম্মুর আচোদা পোদ জোর করে চোদতে কি মজা _Incest ChotiI Golpo

আম্মুকে চুদে গর্ভবতী করে আজ আমার বোনের বাবা আমি তা কেউ জানে না_Bangla Choti

আম্মুকে চুদতে চুদতে ভোদা ব্যাথা করে পরে পোদ চুদলাম_Bangla Choti

বেশ্যা আম্মু আর বোনকে পালাক্রর্মে সারা রাতদিন চুদার গল্প_Incest Sex Golpo

বন্ধুর কামুকী মায়ের বড় বড় দুধ খাওয়া আর গুদ চোদার গল্প_Bangla Incest Choti Golpo
আপন মামী আজ আমার বিবাহিত স্ত্রী তাকে এখন নিয়মিত চুদি _Bangla Choti Golpo

ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018

চোদ সোনা তোর আন্টির ভোদাটা ফাটাইয়ালা এত দিনের অতৃপ্ত ভোদাটাকে একটু শান্তি দে_Latest Bangla Choti Golpo 2018

সেক্সী মামীকে চুদে গাভীন করে তার মাধ্যমে নিলা আন্টিকে ও চুদলাম_Latest Bangla Choti Golpo

সেক্সি মাসির সাথে প্রচন্ড নোংরামির চুদাচুদির গল্প_Bangla 420 Golpo

৮টি মন্তব্য:

  1. উত্তরগুলি
    1. আমি সেক্স করি ইমুতে ভিডিও কলে সেক্স 1 ঘন্টা 1হাজার টাকা ফোন সেক্স 500 টাকা 60 মিনিট সেক্স করলে বিকাশ করতে হবে যারা সেক্স করবেন আমাকে কল করেন আমার ফোন নাম্বার 01985429163
      আমি সেক্স করি ইমুতে ভিডিও কলে সেক্স 1 ঘন্টা 1হাজার টাকা ফোন সেক্স 500 টাকা 60 মিনিট সেক্স করলে বিকাশ করতে হবে যারা সেক্স করবেন আমাকে কল করেন আমার ফোন নাম্বার 01985429163

      আমি সেক্স করি ইমুতে ভিডিও কলে সেক্স 1 ঘন্টা 1হাজার টাকা ফোন সেক্স 500 টাকা 60 মিনিট সেক্স করলে বিকাশ করতে হবে যারা সেক্স করবেন আমাকে কল করেন আমার ফোন নাম্বার 01985429163

      মুছুন
  2. আমি সেক্স করি ইমুতে ভিডিও কলে সেক্স 1 ঘন্টা 1হাজার টাকা ফোন সেক্স 500 টাকা 60 মিনিট সেক্স করলে বিকাশ করতে হবে যারা সেক্স করবেন আমাকে কল করেন আমার ফোন নাম্বার 01985429163
    আমি সেক্স করি ইমুতে ভিডিও কলে সেক্স 1 ঘন্টা 1হাজার টাকা ফোন সেক্স 500 টাকা 60 মিনিট সেক্স করলে বিকাশ করতে হবে যারা সেক্স করবেন আমাকে কল করেন আমার ফোন নাম্বার 01985429163

    আমি সেক্স করি ইমুতে ভিডিও কলে সেক্স 1 ঘন্টা 1হাজার টাকা ফোন সেক্স 500 টাকা 60 মিনিট সেক্স করলে বিকাশ করতে হবে যারা সেক্স করবেন আমাকে কল করেন আমার ফোন নাম্বার 01985429163

    উত্তরমুছুন
  3. এটা নতুন নাম্বার বন্দুরা সেক্স করতে কল দেও
    01786722867
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১বার টাই করে দেখ
    💜💜অামি তিসা💜💜
    "আমি টাকার বিনিময়ে ফোন ও ভিডিও সেক্স করি
    ♦♦ফোন সেক্স (অডিও)= ১ঘন্টা=৫০০ টাকা। ( ৩
    দিন=১৫০০
    ♦♦ভিডিও সেক্স ইমু (Imo)সেক্স = ১ ঘন্টা=১৫০০
    # টাকা অগ্রিম বিকাশ করতে হবে।
    ## মোবাইলনম্বর===01786722867
    ##বাকিতে কোন কাজ করা হয় না।Taniya sak call girls mobail number 01786722867

    phone sex and imo sex korte call dao 01786722867taniya sak BD call girl imo service number 01786722867


    বাংলাদেশ ইমু কল লাইভ সেক্সি র্গাল নাম্বার/ 01786722867 ইমু সেক্স কল.......@


    Dhaka/model College Taniya sak/imo live call service

    এটা নতুন নাম্বার বন্দুরা সেক্স করতে কল দেও
    01786722867
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১বার টাই করে দেখ
    💜💜অামি তিসা💜💜
    "আমি টাকার বিনিময়ে ফোন ও ভিডিও সেক্স করি
    ♦♦ফোন সেক্স (অডিও)= ১ঘন্টা=৫০০ টাকা। ( ৩
    দিন=১৫০০
    ♦♦ভিডিও সেক্স ইমু (Imo)সেক্স = ১ ঘন্টা=১৫০০
    # টাকা অগ্রিম বিকাশ করতে হবে।
    ## মোবাইলনম্বর===01786722867
    ##বাকিতে কোন কাজ করা হয় না।Taniya sak call girls mobail number 01786722867

    phone sex and imo sex korte call dao 01786722867taniya sak BD call girl imo service number 01786722867


    বাংলাদেশ ইমু কল লাইভ সেক্সি র্গাল নাম্বার/ 01786722867 ইমু সেক্স কল.......@


    Dhaka/model College Taniya sak/imo live call service

    এটা নতুন নাম্বার বন্দুরা সেক্স করতে কল দেও
    01786722867
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১বার টাই করে দেখ
    💜💜অামি তিসা💜💜
    "আমি টাকার বিনিময়ে ফোন ও ভিডিও সেক্স করি
    ♦♦ফোন সেক্স (অডিও)= ১ঘন্টা=৫০০ টাকা। ( ৩
    দিন=১৫০০
    ♦♦ভিডিও সেক্স ইমু (Imo)সেক্স = ১ ঘন্টা=১৫০০
    # টাকা অগ্রিম বিকাশ করতে হবে।
    ## মোবাইলনম্বর===01786722867
    ##বাকিতে কোন কাজ করা হয় না।Taniya sak call girls mobail number 01786722867

    phone sex and imo sex korte call dao 01786722867taniya sak BD call girl imo service number 01786722867


    বাংলাদেশ ইমু কল লাইভ সেক্সি র্গাল নাম্বার/ 01786722867 ইমু সেক্স কল.......@


    Dhaka/model College Taniya sak/imo live call service

    উত্তরমুছুন
  4. উত্তরগুলি
    1. আমি আমার আপোন ছোট বোন নুরিমা কে 3 বছর ধরে চুদেই আছি লকডাউনের আগে থেকে, এখন পর্যন্ত চুদেই আছি, এখন ছোট বোনের বয়স 19 বছর, আমার বয়স এখন 23

      মুছুন

Pages