ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018 - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018

ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018

Share This
Bangladeshi Beautiful Aunty Chudar Golpo

আমি রিপন। ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার কারনে গত কয়েক মাস আগে গ্রাম থেকে শহরে এসেছি। একটি মেসে উঠেছিলাম কিন্তু হাতে বেশি টাকা পয়সা না থাকায় মেসের এক বড় ভাই কে বললাম উনার কাছে কোন প্রকার পার্ট টাইম চাকরি খুজ আছে কি না? বড় ভাই আমাকে বল্ল আমার হাতে একটা কাজ আছে। আমি বললাম ভাই কি কাজ? উনি বললেন- আমার একজন পরিচিত লোক আছে উনার বাচ্চা ইংলিশ মিডিয়ামে পড়ে, উরা এক মাসের ট্রায়াল টিচার হিসেবে নিতে চায় তারপর যদি ভাল লাগে তাহলে প্রতি মাসে ১৫০০০ টাকা করে দেবে। 
আমি বড় ভাইকে বললাম আমাকে যেমন করেই হউক কাজটা ব্যবস্তা করে দেন। তারপর বড় ভাই তার সেই পরিচিত লোকটার সাথে ফোন করে বললেন আমার কথা, ঐ লোকটা আমাকে বললেন শনিবার বিকেল চারটায় তাদের বাসায় যেতে। তাই তাদের কথা মত শনিবার বিকেল চারটায় তাদের বাসার সামনে পৌছে গেলাম। যখন আমি তাদের ফ্লাটের কলিং বেল চাপ দিব ঠিক তখন হটাৎ করে কিসের একটা আওয়াজ আমার কানে এসে লাগল, কিছুই বুঝতে পারলাম না কলিং বেল চাপ না দিয়ে চুপ করে দারিয়ে আছি কিন্তু একটু পরেই বোঝা গেল আওয়াজ টা কিসের। আওয়াজ টা এই ফ্ল্যাট থেকেই আসছিল, মনে হয় কেও চুদা চুদি করছে কিংবা চুদা চুদির ভিডিও দেখছে। আমি আর দারিয়ে না থেকে কলিং বেল চাপ দিলাম, চাপ দিতেই একটা সুন্দরি মহিলা যেমন ফর্সা তেমন সুন্দরি দেখতে আমাকে এসে বল্ল আপনি কি আমার ছেলে আব্দুলের ট্রায়াল টিচার? আমি বললাম জি আন্টি। তারপর আমাকে বললেন দারিয়ে না থেকে রুমে আসুন। রুমে যাওয়ার পর উনি আমাকে বললেন- উনার হাসবেন্ড ডাক্তার তাই সময় পান না ছেলে কে পরাতে। উনার ছেলের নাম আব্দুল বয়স ৫বছর। আব্দুলের বাপ আজ বাসায় আছেন আজ আপনি আব্দুল কে পরাবেন আর আব্দুলের বাপ দেখে বলবেন কাল আপনি আসবেন কি না। এরপর আমি আপনার টেস্ট নিব ২৯দিন তারপর আপনাকে আমরা আব্দুলের জন্য নিয়ে নিব। এসব কথা সুনে আমি অ্যান্টিকে বললাম আপনারা যা বলবেন তাই হবে। তারপর প্রথম দিন আব্দুল কে ভাল করে তার বাপের সামনে পড়ালাম, আব্দুলের বাপ আমাকে বললেন কাল বিকেল চলে এস কাল তুমার আন্টি তুমার পড়ানোর টেস্ট নিবেন। আমি বললাম ঠিক আছে আঙ্কেল। পরের দিন যখন আব্দুলদের বাসায় গেলাম গিয়ে দেখি আন্টি এমন এক ড্রেস পরেছে ভেতরে পিংক কালারের ব্রা আর পেন্তি দেখা যাচ্ছে। আমি এক পলক তাকানোর পর লজ্জায় আর তাকাতে পারি নাই। আন্টি এসে বললেন আব্দুলকে কিছুক্ষণ পড়ানোর পর আধা ঘণ্টার জন্য একটা টেস্ট দিয়ে যেন উনার রুমে যাই। আমি বললাম ঠিক আছে আন্টি। তারপর এক ঘণ্টার মত পরিয়ে আধা ঘন্টার জন্য একাটা টেস্ট দিয়ে আন্টির রুমে গেলাম। রুমে ডুকেই দেখি আন্টি পিংক কালারের ব্রা আর প্যানটি পরে সুয়ে সুয়ে টিভি দেখছে। আমাকে দেখেই বললেন রিপন তুমি কি চাও তুমার জব টা থাকুক? আমি মাথা নিচু করে বললাম জি আন্টি। উনি বললেন তাহলে ঘরের দরজা টা বন্ধ করে দিয়ে আমার বিছানাতে এস। আমি বললাম আন্টি এটা কিন্তু ঠিক হচ্ছে না। উনি বললেন ঠিক বেঠিক জানি না। তুমি যদি আমাকে চুদে না পার তাহলে তুমার মত প্রাইভেট টিচার আমার দরকার নেই। আমিও আর দেরি না করে সোজা আন্টির সেক্সি দুধ কচলাতে কচলাতে কিস সুরু করলাম, আন্টিপাগলের মতন আমাকে বিছানাতে ফেলে দিয়ে আমার উপরে ছেপে বসলো। আমার পেন্ট খুলে ধন দেখে আন্টি বল্ল চিকনা পোলাদের ধন যে সবসময় বড় থাকে তার প্রমান আজ পেলাম। আমাকে কথা বলার সুজুগ না দিয়েই আমার ৮ ইঞ্ছি ধন টা উনার মুখে পুরে ললিপপের মত চার পাঁচ মিনিট চুষল। আমি আনন্দে পাগল হয়ে গেছি। তারপর আন্টি আস্তে করে আমার বাঁড়া টাকে নিজের গুদের মুখে সেট করে চাপ দিল সাথে সাথে পুর বাঁড়া টা আন্টির রসালো গুদে ঢুকে গেল, আমার তো তখন কি যে হোল আমি আপনাদের বলে বঝাতে পারব না,সুধু আনুভব করলাম একটা গরম নরম কোন রসালো জিনিসের মধ্যে আমার বাঁড়া টা প্রবেস করল।
আন্টি তো পাগলের মতন আমার উপরে উঠে ঠাপ মারতে থাকলো।আমি চেষ্টা করলাম নিছথেকে যতোটা পারা যায় তল ঠাপের।এই ভাবে ঠাপাতে ঠাপাতে হটাত করে আনুভব করলাম আন্টির গুদের থেকে গরম একটা রসালো জিনিস বেরিয়ে আমার বাঁড়া ও বালে ভরে গেল সাথে সাথে আন্টিও কেমন জেন ক্লান্ত হয়ে আমার পাসে এসে সুয়ে পড়ল।কিন্তু আমি ভয়ে আন্টিকে আর কিছু করলাম না,একটু পরে কোন কথা না বলে নিজের জামাকাপড় পরে আন্টি আমাকে বল্ল এখন থেকে প্রতিদিন আমাকে একবার করে চুদবে তার জন্য তুমাকে প্রতি দিন কত টাকা করে ভিজিট দিতে হবে। আমি বললাম কিসের আবার ভিজিট আমিত ডাক্তার না। উনি বললেন আমার ডাক্তার শ্বামী প্রতি ভাল কিংবা খারাপ রুগীর কাছ থেকে ৫০০ টাকা ভিজিট নেয়, তুমাকে প্রতি চুদনে ৫০০০ টাকা ভিজিট দেওয়া উচিত। আমি বললাম – আন্টি আমি ডাক্তারদের মত সব জায়গা থেকে ভিজিট নেই না, আপনার জন্য ফ্রি। উনি বললেন – তা হলে এত টাকা আমি কি করব? আমি বললাম দেশে অনেক মানুষ আছে যাদের ৫ টাকা দেবার ক্ষমতা নেই তাদের দিয়ে দেন। এ কথা বলার পর আন্টি কে একটা কিস দিয়ে আবার আব্দুল কে পড়াতে চলে গেলাম।

মা আর আপুকে এক বিছানায় নিয়মিত চোদার বাংলা চটি গল্প_Bangla Incest Choti Golpo

আম্মুর আচোদা পোদ জোর করে চোদতে কি মজা _Incest ChotiI Golpo

আম্মুকে চুদে গর্ভবতী করে আজ আমার বোনের বাবা আমি তা কেউ জানে না_Bangla Choti

আম্মুকে চুদতে চুদতে ভোদা ব্যাথা করে পরে পোদ চুদলাম_Bangla Choti

বেশ্যা আম্মু আর বোনকে পালাক্রর্মে সারা রাতদিন চুদার গল্প_Incest Sex Golpo

বন্ধুর কামুকী মায়ের বড় বড় দুধ খাওয়া আর গুদ চোদার গল্প_Bangla Incest Choti Golpo
আপন মামী আজ আমার বিবাহিত স্ত্রী তাকে এখন নিয়মিত চুদি _Bangla Choti Golpo

ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018

চোদ সোনা তোর আন্টির ভোদাটা ফাটাইয়ালা এত দিনের অতৃপ্ত ভোদাটাকে একটু শান্তি দে_Latest Bangla Choti Golpo 2018

সেক্সী মামীকে চুদে গাভীন করে তার মাধ্যমে নিলা আন্টিকে ও চুদলাম_Latest Bangla Choti Golpo

সেক্সি মাসির সাথে প্রচন্ড নোংরামির চুদাচুদির গল্প_Bangla 420 Golpo

২টি মন্তব্য:

Pages