ভারতী দেবীকে চুদে তার যোবন জ্বালা মিটাইলাম - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

ভারতী দেবীকে চুদে তার যোবন জ্বালা মিটাইলাম

ভারতী দেবীকে চুদে তার যোবন জ্বালা মিটাইলাম

Share This



আমি রাজ।আমি আজ তোমাদের যে ঘটনাটি বলব
তা আমার সাথে কয়েক বছর আগে ঘটেছিল।আমি
তখন গ্রামে থাকি।আমাদের গ্রাম যশোরের শেষ সীমানায়
অবস্থিত। গোপনীয় তার জন্য গ্রামের নাম বললাম না।
কারন এটা পলিটিক্স এর সাথে সম্প্রকিত।তখন ইউনিয়ন
পরিষদ নির্বাচনের সময়।ভোট নিয়ে বেশ তোড়জোড় চলছিল।
দুই দলের মধ্যে বেশ সাপ আর বেজি সম্পর্ক চলছিল।
যেখানে সেখানে দুই দলের মধ্যে মারামারি হচ্ছিল।ভোটের
২০ দিন বাকি আছে। আমার তখন ফোনে ব্লুফিল্ম দেখা
আর ফ্রেন্ডস দের সাথে আড্ডা দেওয়া ছাড়া আর কোন
কাজ নেই।বিকাল বেলায় আমি বারান্দায় বসে আমি
ফোনে গান শুনছিলাম।দেখি এক মহিলা মেম্বার প্রার্থী
এসেছে ভোট চাইতে।আমাদের পাশের গ্রামে বাড়ি ওই মহিলার
আর তিনি খুব সেক্সি আর তাকে দেখে আমার চুদার জন্য
মন উতলা হয়ে গেল।কপালে সিন্দূর আর কমলা শাড়ি,
পেট বের করা।আর বয়স ৩২ এর একটু বেশি হবে।
সাইজ ৩৬-৩২-৩৪.আর ৪.৭ ফুট লম্বা।ওনাকে গেস্ট রুমে
বসতে দেওয়া হল।আর আমি নাস্তা নিয়ে গেলাম।
ওনা কে সরাসরি কখনওই দেখিনি। কিন্তু ভোটের পোষ্টারে
দেখিছি ।ওনার নাম ভারতী বিশ্বাস।গায়ের রং শ্যামলা।

আস্তে আস্তে পরিচিত হলাম।যদিও আগে ওনার নাম
জানতাম। জানতে পারলাম যে ওনার স্বামি মধ্যপ্রদেশ
আছেন দীর্ঘ দশ বছর। তার ইচ্চায় ভারতী দেবী ভোটে
দাড়িয়েছেন।তিনি ছয় মাস পরে দেশে আসবেন।
ভারতী: আমি তোমাদের গ্রাম ভাল ভাবে চিনি না।তুমি
আমায় একটু ঘুরিয়ে নিয়ে বেড়াবে??
আমি মনে মনে এটাই চাইছিলাম।আমি রাজি হয়ে
গেলাম।ওনার সাথে আরো দুইজন মহিলা ছিল,আর এক
দশ বছর বয়সী ছেলে ছিল।এরপর আমি ওনাদের সংগি
হলাম। আর পুরা গ্রাম ঘুরে বেড়ালাম আর ভোট চেয়ে
দিলাম তার পক্ষ হয়ে।এভাবে দুইদিন ওনাকে ঘুরিয়ে
নিয়ে বেড়ানোর পর আমাদের খুব ভাল সম্পর্ক হল।
আমি তার পি এ হয়ে গেলাম।বেশ ভালই চলছিল সারা
দিন ওনার সাথে ঘুরতে।বেশ ভাল পরিমাণ হাত খরজ
পেতাম।আর ওনাকে চুদার ভাসনা ত মনে সারাক্ষন থাকত
। এভাবে এক সপ্তাহ চলে গেল।হঠ্যাৎ একদিন
বিপক্ষ দলের সাথে খুব মারামারি হয়ে গেল।আমার হাতে প্রচন্ড
ব্যথা পেলাম।আমাকে এক ব্যক্তি ধরে নিয়ে ভারতী দেবীর
বাড়ি দিয়ে আসল। তখন সন্ধ্যা ৭ টার একটু বেশি
বাজে। ওনি ডাক্তার ডেকে চিকিৎসা করালেন।আর আমার
থাকার জন্য একরুম ঠিক করে দিল।কেননা আমি যদি
এখন বাড়ি তে আসতে যাই তাহলে বিপক্ষ দলের লোক
আমায় একা পেল মারতে পারে তাই।খাওয়া দাওয়া শেষ
করে তারাতারি ঘুমাতে গেলাম,কারন খুব শীত লাগছিল।
ডাক্তার বলেছিল রাতে আমার জ্বর আসতে পারে।কিছু
ক্ষন পরে আমি ঘুমিয়ে গেলাম।ঘুমানো র ভিতর আমার
জ্বর বেড়ে গেল।আমার আওয়াজ শুনে ভারতী দেবী
আমার ঘরে এল।আর মাথায় হাত রাখল।আমার জ্বর
ওনি তারাতারি জল পটি দিতে শুরু করলেন আমার পাশে
বসে।আমার একটা দোস আছে জ্বর হলে আমার ধোন
এত পরিমাণ শক্ত হয়ে যাই,আর মাল বের না হওয়া
প্রযন্ত ওটা কমে না আর জ্বর ও কমে না।ওনি আমার
গায়ে লেপ এনে দিলেন, দিতে গিয়ে আমার ধোনের
ওই অবস্থা দেখলেন।ওনার ছেলে মেয়ে হয় না,আর ওনি
বাসায় একা থাকেন।ওনার বাড়ি টিনের চাল দেওয়া ইটের
ঘর।ছেলে মেয়ে হয় না বলে নতুন বাড়ি করেন না।আমি
তখন মরার মত পরে আছি ওনি কোন ভাবে জ্বর কমাতে
পারচ্ছেন।ওনি অনেক ভয় পেয়ে গেলেন,আমাকে জিগাসা
করলেন:এখন কেমন লাগছে??
আমি কোন উত্তর দিলাম না,শুধু উম্মম্মম করতে লাগলাম
জ্বরের ঘোরে।তখন প্রচুর বৃষ্টি হচ্ছিল।তাই ডাক্তার ও আস্তে
পারছিল না।
আমি ধোনের বেগ সহ্য করতে না পেরে বলে ফেল্লাম
:এভাবে আমার জ্বর কমবে না।
ভারতী :কেন??কি করলে কমবে আমি সব করব।তোমাকে
বাচাতে হবে
:না,আমি যা বলব তা আপনি পারবেন না।
ভারতী :না, আমি পারব।
এভাবে অনেক জোর করার পরে আমি আমি আমার
দোসের কথা খুলে বললাম।
ওনি দ্বিধা না করে আমার প্যান্ট খুলে ফেল্লেন।
আর এক হাত দিয়ে ধরে হস্তমেথুন করা শুরু করলেন।
এভাবে ২০ মিনিটে ও কিছু হল না।এবার দুই হাত দিয়ে
আমার ধোন ধরে করতে লাগলেন।এতে ও কিছু হল না।
ভারতী দেবী একজন পুরুষের কাছে হেরে যাওয়ার লজ্জায়
নিজের সব কাপড় একে একে খুলে ফেলল। আর গলায়
হার আর কানে আর নাকের দুল,সিঁথি তে সিন্দূর পরা
ছিল।এর পর আমার ধোন মুখে পুরে নিজের মুখ চুদতে
শুরু করল।এভাবে দশ মিনিট করার পর ওনি আমার
বুকে উপর নিজের যোনিতে আমার লোহার মত ধোন ঢুকিয়ে
উঠা নামা করতে শুরু করল।আমি নিচ থেকে ঠাপ দিতে
শুরু করলাম।এভাবে আরো ১০ মিনিট গেল।ভারতী দেবী
নিজের যোনিরস ছেড়ে দিল আর নিচ থেকে ঠাপাতে থাকলাম
আর এরপর আমি উঠে ওনাকে চিত করে শুয়ায়ে যোনিতে
ধোন ঢুকিয়ে ৪৫ ডিগ্রী আংগেলে ভারতী দেবী র দুই পাশে
হাত বাধিয়ে চুদতে শুরু করলাম। ওনার যোনি এত টাইট ছিল
যে আমার ধোন কামড়িয়ে ধরছিল। এভাবে ১০ মিনিট চুদার
পর আমি গায়ের জোরে ঠাপাতে লাগলাম। আর ভারতী দেবী
শুধু উহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহহ উফফফফহহহহহহ
ব্বব্বব্বব্বভহহহহহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহহহহহহ
করতে লাগল।বৃষ্টি র পানি টিনের পরে পরায় মনে হয়
কেউ শুনতে পারি নি। না হলে গ্রাম শুদ্ধ লোক হাজির
হয়ে যেত।আরো ৫ মিনিট চুদার পরে আমি ভারতীকে
ডগি স্টাইলে চুদতে শুরু করলাম।

এভাবে দশ মিনিট চুদার পর আবার ওনি যোনিরস ছাড়লেন।
আর আমি উদাম ঠাপ চালিয়ে যেতে লাগলাম। কিছুসময়
চুদার পরে ওনাকে চিত করে শুয়ায়ে ওনার যোনি জিহবা
দিয়ে চাট্টে শুরু করলাম।ওনার পোদ যোনি পুরা চেটে
লেগে থাকা যোনিরস খেয়ে নিলাম।এরপর আবার যোনিতে
ধোন ঢুকিয়ে দিলাম।আর চুদতে শুরু করলাম।এর পর আরো
১৫ মিনিট চুদার পর আমি মাল ওনার যোনির ভিতর ঢেলে
দিলাম।ওনি ও ওনার যোনিরস ছেড়ে দিলেন।২ মিনিট পর
যোনি থেকে ধোন বের করে ওনার পাশে শুয়ে পরলাম।
ওনি উঠে আমার ধোন চেটে মাল খেয়ে সাপ করে দিলেন।
আর এরপর আমার মাথায় হাত দিয়ে দেখলেন:
এটা কি করে সম্ভব???মোটেও জ্বর নাই।
আমি শুধু হাসলাম।
এরপর আমি ওনা দুধ টিপতে শুরু করলাম।এরপর একটা
দুধ টিপতে লাগলাম আর আরেকটা মুখে পুরে চুসতে
লাগলাম। এরপর চুসাটা টিপতে লাগলাম আর টিপাটা
চুসতে লাগলাম।এভাবে অদল বদল করে টিপতে
আর চুসতে লাগলাম দুধ।অনেক সময় এভাবে চলল।
এরপর আমি ওনার ঠোটে ঠোট লাগিয়ে গভীর চুমো দিতে
লাগলাম আর দুইহাতে দুধ দুটো কে আচ্ছা মতন
টিপতে লাগলাম আর ভারতী আমার ধোন দুই হাতে ধরে
খেলা করতে লাগল।এভাবে চলল অনেক সময়। এরপর
আবার আমার ধোন খাড়া হয়ে গেল।এবার শুরু হল ২য়
রাউন্ড। এই রাউন্ডে এক ঘন্টা চুদলাম।এবার ভারতীর মুখে
মাল ফেল্লাম। ওই রাতে সারারাত চুদলাম ভারতী দেবীকে।
সকালে খাবার টেবিলে কথা।
ভারতী :আজ দশ বছর পর কেউ আমাকে চুদল।অনেক
সুখ দিয়েছ রাজ।
:তুমি খুশি?
ভারতী :অনেক খুশি।
:আজ রাতে হবে ত???
ভারতী : ১০০ ভাগ হবে।আমার স্বামী আসা পযন্ত তুমি আমার
স্বামী।
:ও তাই???
এভাবে হাসি ঠ্যাটামি করে খাওয়া শেষ করলাম।
আর এরপর থেকে আমি আর ভারতী দেবী প্রতিদিন চুদাচুদি
করতাম।এরপর ভোট হল।ভারতী দেবী অনেক ভোটে
জিতল।কিন্তু আমাদের চুদাচুদি থামল না।এভাবে চলতে থাকল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages