অপরিচিত থেকে বন্ধুত্ব তার পর সেই চুদা চুদল আমাকে_Bangla 420 Golpo - Bangla Golpo 4 u

Welcome For You From Bangla 420 Golpo

অপরিচিত থেকে বন্ধুত্ব তার পর সেই চুদা চুদল আমাকে_Bangla 420 Golpo

অপরিচিত থেকে বন্ধুত্ব তার পর সেই চুদা চুদল আমাকে_Bangla 420 Golpo

Share This


আমার ভাই আমার জন্য একটা মোবাইল পাঠাই বিদেশ থেকে । আমি একটা একটেল সিম কিনে ব্যাবহার করা শুরু করলাম । দিনে পড়া শুনা আর রাতে মোবাইল নিয়ে টিপা টিপি । হঠাৎ একদিন রাতে আমার নাম্বারে একটা কল আসে ।একটা ছেলে বলল হ্যালো আমি কি তুমার সাথে ফোনে কথা বলতে পারি? আমি প্রথমে রাজি হলামনা কিন্তু পরে অনেক কাকুতি মিনুতি করার পর রাজি হলাম। সে বলল আমার নাম কমল বয়স ২৮ আমি পাইভেট কার চালাই। তোমার নাম কি, কি কর, আরও কতো কথা। এ ভাবে ১দিন ২ দিন করতে করতে কথা হলো আমাদের মাঝে ,সে আমাকে জানলো আমি তাকে জানলাম । সে একদিন আমাকে দেখতে চাইলো এবং দেখা করতে বললো আমি রাজি হয়ে পরের দিন স্কুল ফাঁকি দিয়ে ভালো করে সেজে তার সাথে দেখা করতে গেলাম। আরিফের সঙ্গে দেখা করে বেশ মজার মজার কথা বলে ভালো সময় কাটাই। ফেনী শিশু পার্কে সারাদিন ঘুরে হোটেলে খাবার খেয়ে বিকেল বাসায় ফিরে আসি । রাতে সে কল করলো এবং বলল তোমার বয়স কম, আমি ভাবছি তুমি অনেক ছোট আর পিচ্ছি মেয়ে হবা। কিন্তু তোমাকে দেখার পর বুঝলাম তুমি অনেক স্রেক্সি আর দুর্দান্ত , । তোমার ফিগারটা অসাধারন।এই বয়সে যেই দুধ আর পাছা বানাইছো তোমাকে দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। তোমার গোল গোল দুধ গুলো ডালিমের মত। গোলগাল কামুকী চেয়ারা, বিশাল পাছা আর চিকন কোমর তোমার, তোমার চোখ বলে দেয় তুমি অনেক চুদা খেতে পারবা।, ডগি ষ্টাইলে চুদার মত পাছা তোমার, আমি শিউর তুমি রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তোমাকে দেখে । কাল তোমাকে দেখার পর আমার ধোন বাবাজি তিড়িং বিড়িং করে লাফাতে শুরু করে দিয়েছিল, ইচ্ছা হচ্ছিল তোমাকে চুদতে। সুযোগ পেলে আমাকে চুদতে দিবা প্লিজ? আমি কিছু বললাম না, কমল বুঝতে পারল, আমার কোন আপত্তি নাই। কথাগুলো শুনে আমি তাকে ফাজিল ইতর বদমাইশ বললাম কিন্তু তার কথাগুলো শুনতে খুব ভাল লাগছিল । এই কথাগুলো শুনে আমি গরম হয়ে যেতাম। আমার ভোদা ভিজে যেত । তার সাথে এই ভাবে আরও কথা চলে। আমরা আরও ফ্রি হয়ে গেলাম। মোবাইলে রাতের বেলা কথা বলতে বলতে অনেক গনিষ্ঠ হয়ে যাই আমরা দুজন, মাজে মধ্যে সেক্সুয়াল কথা বলি আমরা। মোবাইলে কথা বার্তার ফাঁকে, এক রাতে কমল বলেই ফেলল তুমার বিয়ে হয় নি সেহেতু তুমিও কোন স্বাদ পাও নি। যদি তুমি রাজি থাক আমরা একে অপরের স্বাদ মেটাবো, আমাদের খুব সাধারণ ভাবেই এই আলোচনা হয়ে গেলো। বেশি নাটক করার প্রয়োজন হয় নি কারণ আমরা দুজনেই স্ট্রেট ফরোয়ার্ড। কমল ১ দিন ফোন করে বললো তার ১ বন্ধুর বাসায় দাওয়াত আছে। আমাকে তার বৌ সেজে যেতে হবে বন্ধুর বাসায়।ঐইখানে গিয়ে আমরা চোদাচুদি করব, আমি প্রথমে রাজি হয়নি পরে কমল রাগ করাবে ভেবে আর দেহের জ্বালা মিটাবো ভেবে রাজি হয়ে গেলাম ।সারারাত আমার ঘুম হয়নি কারন, কল্পনায় শুধু চোদাচুদি চলে এসেছিল। কাল কমল আমাকে ধরে বিছানায় চীত করে ফেলে দিয়ে, পা দুটোকে ছড়িয়ে দিয়ে তার শক্ত বাড়াটা দিয়ে আমার ভোদার ভিতর এ ।কি ভাবে চোদবে উফ, ভয়, শিহরন, আনন্দ – আর প্রতিক্ষা, কাল হবে আমার ভোদার উদ্ভোদন। যেমন কথা তেমন কাজ । সকালে একটা সুইজ পায়জামা আর সট কামিজ পরে একটা বোরকা পরে বান্দুবির বিয়েতে যাব বলে ঘর থেকে বের হয়ে কমল এর কাছে চলে গেলাম। ১টা বাসায় গিয়ে নাকের নলক খুলে ১ টা নাকফুল পরলাম যাতে বন্ধুর বাসার লোকজন যাতে বুঝতে পারে আমরা স্বামী স্ত্রী। কমল বন্ধু আমাদের ব্যপারটা জানত কিন্তু আমি সেটা যানতাম না। কিছু ফল আর মিষ্টি নিয়ে চলে গেলাম বন্ধুর বাসায় । দুপুরের খাবার সেরে ১ টা ঘরে ২ জনকে আরাম কারার জন্য দেওয়া হল। আমাকে বললো তুমি ঘরে গিয়ে বসো আমি আসছি। আমি ঘরের ভেতরে গেলাম দেখলাম বিছানাটা ফুলে ভর্তি আর সুন্দর একটা গন্ধ আসছে, ঘরটা এমন সাজিয়ে রেখে ছিলো যেন আমাদের ফুলশয্যার, বিছানায় বসা তো দুরে থাক আমি ঘুরে ঘুরে ঘরটা দেখতে লাগলাম। একটু পড়ে আরিফ এলো আর দরজা বন্দ করে দিল। কমল আমার দিকে এগিয়ে এলো আমার ইচ্ছা হচ্ছিল গিয়ে কমলকে কিস করি কিন্তু সাহসে কুলোলো না। ও আমার কাছে এলো আমাকে ঠেলে ফেলে দিলো বিছানার ওপর, আমাকে ধরে আমাকে নিজের বুকের কাছে নিয়ে গেলো। জড়িয়ে ধরে আমাকে চুমা আর চুমা দিতে লাগলো আর ডান হাত দিয়ে আমার দুধ ধরে আস্তে টিপ দিতে লাগল। সামনা সামনি টিপতে টিপতে আমাকে ঘুরিয়ে পেছন থেকে ধরল দুধ দুটো। । তার হাত এর ছোঁয়া পেয়ে আমার শরীলে বিদ্যুৎতের মত চমকাতে লাগলো। সে আমার দুধ দুটো কামিজের উপর দিয়ে টিপতে লাগলো, কামিজের উপর দিয়ে দুধের উপর কামড় দিল হালকা।কামিজের উপর দিয়ে দুধ দুটো কচলাতে লাগল পাগলের মতো। , শিহরনএকটা আলাদা অনুভুতি। কামিজের উপর দিয়ে ভাল ভাবে ধুদগুলো ধরতে পারছিলনা। তাই বলল, কামিজটা খুলে নাও সোনা, আমি বললাম পারবনা, তার নিজের হাতে ধীরে ধীরে আমার কামিজ খুলে আমাকে উলঙ্গ করে ফেললো। আমি চোখ বন্ধ করে ফেললাম। আমি প্রথমে বাধা দেয়ার চেষ্টা করলেও মনে মনে কেন যেন ফুর্তি লাগছিল, কোন এক অজানা সুখে আমি পাগল হয়ে গেলাম। তারপর আমার ১টা দুধ তার মুখের পুরে চুষতে লাগলো আর অন্যটা হাত দিয়ে টিপতে লাগলো। আমাকে জিগ্গেস করল তোমার হাইট কত? তোমার পিগারটা কত সুন্দর, কোন কালারের ব্রা, প্যান্টি লাইক কর, আমি বললাম বুকটা ৩২, কোমর ২৪ ও পাছাটা পুরো ৩৪, হাইট ৫ ফুট ৪ ইঞ্চি। লাল কালারের ব্রা, প্যান্টি লাইক করি, ও তার কাজ চালাতে থাকলো। আমি অনেক হট হয়ে গেলাম, সে আমাকে শুয়ে দিয়ে আমার পায়জামার ফিতা খুলে ফেলল আর আমাকে বললো কোমর টা একটু উচু করো সোনা।আমি ও বাধ্য মেয়ের মত তার আদেশ মানতে লাগলাম। সে আমার পায়জামা খুলে আমাকে পুরো উলঙ্গ করে ফেলল। তখন আমি জম্মদিনের পোষাকে তার সামনে, কমল বলল কি তোমার ভোদায় তো কোন বাল নেই, একদম ক্লিন শেভড, ফর্সা। আমি বলল তুমি চুদবেতো তাই আজকেই সব সাফ করে আসছি। তার পর আমার ভোদায় ১টা চুমা দিল। আমার পা দুটো ফাঁক করে আমার ভোদায় তার জিহ্বা দিয়ে চুষতে শুরু করল, আর মাজে মাজে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিল লাগল, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে দিতে লাগল, আমি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলাম, কমল বলল, তুমি দাঁড়াও, তোমাকে জম্মদিনের পোষাকে কেমন লাগে দেখি! আমি বললাম না, কিছুতেই দাঁড়াবো না, কমল উঠে গিয়ে আমাকে টেনে জোর করে দাঁড় করাল আর বলল তুমি খুব সুন্দরী আর অপূর্ব একটা মেয়ে, চিকন কোমরে বিশাল পাছা তোমাকে অনেক কামুকী মনে হচ্ছে। যে ছেলে তোমাকে পাবে সে চুদে শান্তি পাবে, পরে আমাকে দেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়ে নাভী থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকল। আমি আরামে উহ আই উহ আই করতে থাকলাম, আবার আমরা বিছানায় এলাম।এর পরে সে বিছানায় উঠে আমার পেছনে শুয়ে পড়ল। পেছন থেকে আমাকে চুমু দিতে থাকল। তার ঠোট দিয়ে আমার কাধে, পিঠে, গলায়, নাভিতে এবং শেষ পর্যন্ত পাছায় এসে ঠেকল। আমি সুখের রাজ্যে ভাসতে থাকলাম কমল তার হাতের দুটো আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিল, গুদটা পুরো ভিজে জবজবে। আঙ্গুল ঢোকাচ্ছে আর বার করছে ওঃফ, কি যে সুখ, কি বলবো, হঠাৎ আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছে আর বের করছে আমি পাগল হয়ে গেলাম আর বললাম আমি আর সইতে পারছি না আমার কেমন যেন লাগছে। ও আর দেরী না করে আমার উপরে চড়ল আর বলল কেন কেমন লাগছে সোনো, কথাবলতে বলতে সে একেবারে নগ্ন হয়ে গেল কমল , আমি কল্পনাও করতে পারিনাই যে কমলকে এই বেসে দেখবো। সাথে সাথে আমি চোখ বন্ধ করে ফেললেম। কমল বলল আহা চোখ বন্ধ করলে কেন, তাকাওনা তাকিয়ে দেখ তোমার জন্যে আজ আমি কি নিয়ে আসছি, আমার যা আছে সব দিব, তুমি না দেখলে কেমন হয়, দেখ সোনা দেখ, চুমুর পর চুমু খেয়ে নাকে নাক ঘষে জোর করে চোখ খুলে দিল। চোখ খুলে এটা কি দেখলাম, আগে এমন ধন জীবনে দেখিনি ধন যে এত শক্ত হতে পারে তা আগে বুঝতে পারিনি। কমল আমার পা দুইটা টেনে কোমর টা খাটের পাশে নিয়ে আসে, আমার পাছার কাছে বসে পা দুটোকে কাঁধে নিয়ে, হাঁটুর উপর ভর দিয়ে ধোনটা আমার ভোদার উপরে ঘষতে লাগল। আমার বুক দুরু দুরু করে কাঁপছে। আমি কাছের একটা বালিশ কামড়ে ধরলাম। কে জানে, কি হয়। হাতের দুটো আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিলআমার ভোদায় তার ধোনটা ঘষতে লাগলো। কমল তার ধোনটাকে আমার ভোদায় সেট করে নির্দয়ভাবে একটা গুতা দিল। আমি সুখ এ আআআআ ওওওওওও উহ্হ্হ্… উহ্হ্হ্… ইস্স্স্…মাগো…লাগছে …..বলতে লাগলাম। মনে করেছিলাম আমি প্রথম ধাক্কায় পুরো ধোনটা ঢুকে গেছে। কিন্তু তা নয় ওর প্রতিটা ঠাপে, ধোনটা আরো গভীরে ঢুকতে থাকল, জোর ঠাপ এবার একটা মেরে ধনটা আমার গুদে পচ করে ভরে দিলা। আমি আআআআ ওওওওওও উহ্হ্হ্ করে উঠলাম, বুঝতে পারলাম ধোন পূরোটা ভিতরে ঢুকেছে। ওর ধোনটা ঢুকে আছে আমার ভোদায়। খুব শক্ত ভাবে ভোদাটা ওর ধোনকে কামড়ে ধরে আছে। আরিফ স্থির হয়ে আছে কিছুক্ষণ স্থির থেকে ও আস্তে আস্তে ঠাপ দিতে থাকল। কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারতে লাগল যেন আমি ব্যাথা না পাই আর দু হাত দিয়ে আমার মাই দুটোকে মনের সুখে ঠাসতে লাগল আর আমি চোখ বন্দ করে সুখ উপোভোগ করছি, তারপর আরিফ জোরে জোরে শুরু করলো ঠাপানো। তারপর দুই হাতে আমার কাধটা আকড়ে ধরে নির্দয়ের মতন ঠাপনো শুরু করল। প্রতিটি ঠাপের তালে আমার পুরা শরীর কাঁপতে থাকল সুখ এ আর আমি আআআআ ওওওওওও উহ্হ্হ্ করতে থাকলাম। প্রতি ঠাপেই সুখ পাচ্ছি, তার চেয়ে বেশি পাচ্ছি আরাম। আমার ভোদায় মজা লাগছে,। আমি বালিশ মুখে চেপে চিৎকার করি সুখ এ । আরাম এভাবে হতে পারে তা আমার জানা ছিল না। শুধু এটুকু বুঝতে পারছি, আমরা দুজনেই তখন সুখের সাগরে ভাসছি। আমার ভোদা পেয়ে কমল পো পো করে ঠাপাতে লাগল। আমি ওহ ওহ আহ আহ ইস ইস ওহ বাবারে…আহহহ! উহ!! উম্মম্মম্ম!! উমাআআআ!!! ইস ইস উহু উহু আহা হাহ গেলামরে বলতে লাগলাম আর কমল ফছ ফছ ফত ফত ফুছ ফুছ শব্দে চুদতে থাকল। আমার কাছে একটু একটু ভাল লাগতে লাগলো। আমরা দুজনে বড় বড় নিঃশ্বাস নিতে লাগলাম। ভোদার ভেতরে একই সাথে ভেজা, পিচ্ছিল, আর গরম অনুভুতি হচ্ছে। আমার ভোদার ভেতরে জ্বালা পোড়া করছে। আমার হাত পা সব বন্ধ হয়ে আসছে। এক সময় আরিফ, রোকসানা রোকসানা বলে আমাকে জড়িয়ে ধরল, আর আহ আহ বলে আমার দেহের উপরে ওর দেহটা ছেড়ে দিল। আমি ভোদার ভেতরে অনুভব করলাম ওর ধোনটা কয়েকটি লাফ দিল, লাফ দিয়ে আমার ভোদার ভিতর তার সব মাল পুরে দিয়ে কমল আমার বুকের উপর শুয়ে পড়ল, আমার ঠোঁটে কানে চুমা দিতে লাগলো। আমিও কমল এর গালে কামর মেরে তাকে জরিয়ে ধরে মজা লাগছে ওহ শান্তি … গেলাম… গেলাম… গেলাম রে বলে গুদের রস ছেরে দিলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages